এপ্রিল ১৬, ২০২১

জগন্নাথপুরে পূর্ব বিরোধকে কেন্দ্র করে হামলায় মহিলা আহত: থানায় অভিযোগ দায়ের

বিশেষ প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও নোয়াপাড়া গ্রামের পূর্ব বিরোধকে কেন্দ্র করে মহিলা আহত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। হামলাকারীদের বিচার পেতে প্রশাসনের কাছে আবেদন জানিয়েছেন অসহায় পরিবার।

 

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও নোয়াপাঁড়া গ্রামের ছুরুক মিয়া ও সেবু মিয়ার সাথে দীর্ঘ ধরে বিরোধ চলে আসছে। এ বিষয়ে একাধিক মামলা হয়েছে থানায় উভয় পক্ষ পাশাপাশি ঘরের বাসিন্দা হওয়ায় পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে অকারনে তুচ্ছ বিষয়াদি নিয়ে হামলার ঘটনা চলে আসছে।

 

 

ছুরুক মিয়া প্রবাসে ও তার ছেলে ঢাকার একটি বেসরকারী কোম্পানিতে চাকরি করায় ছুরুক মিয়ার বাড়িতের তাহার স্ত্রী ও মেয়ে সন্তানেরা বসবাস করে আসছে। পূরুষ লোক না থাকায় এই সুযোগে সেবু মিয়া লোকজন ছুরুক মিয়ার লোকজনের ক্ষতি সাধনের জন্য বিভিন্ন সময় দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় ।  এ নিয়ে জগন্নাথপুর থানার একাদিক মামলা রয়েছে।

 

 

 

 

এ ব্যাপারে ছুরুক মিয়ার ছেলে মুহিবুর রহমান জানান, আমার বাবা দীর্ঘ দিন ধরে ওমান বসবাস করছেন। আমি ঢাকার একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরী করতেছি। আমি ও আমার বাবা বাড়িতে না থাকায় ছুরুক মিয়ার নেতৃত্বে একদল লোক আমার মায়ের উপর কয়েকবার হামলা চালিয়ে আসছে। আমি বাদি হয়ে একাদিক মামলা করেছি। সেবু মিয়া ও তাহার লোকজন বার বার আমার পরিবারের উপর হামলা চালিয়ে আসছে। আমি প্রশাসনের কাছে হামলাকারীদের বিচার চাই।

 

 

এ ব্যাপারে জানতে সেবু মিয়া সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার উপর বার বার মিথ্যা মামলা করা হচ্ছে। আমার পক্ষ থেকে হামলা করা হয় নাই। আমার উপর আনিত অভিযোগ মিথ্যা।

 

 

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই আতিকুর রহমান জানান, হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে আইনআনুক ব্যবস্থা গ্রহন করা হবে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.