মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্য বিএনপির এন এইচ এস এর ষ্টাফদের খাদ্যসামগ্রী সরবরাহ।

লন্ডন প্রতিনিধি: বিশ্বব্যাপী মহামারীতে প্রতি নিয়ত যুদ্ধ করছে সম্মুখ সারীতে থেকে বিভিন্ন হাসপাতালের ডাক্তার , নার্স ও বিভিন্ন কর্মীরা । তাদের প্রতি সন্মান জানিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে এবং কেন্দ্রীয় বিএনপির আহবানে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের তত্ত্বাবধানে ১ লা মে থেকে মাসব্যাপী এনএইচএস ষ্টাফদের জন্য যুক্তরাজ্যের বিভিন্ন হাসপাতালে খাদ্য বিতরণ কর্মসূচী হাতে নেওয়া হয়েছে ।

তারই ধারাবাহিকতায় আজকে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে কিংষ্টন জেনারেল হসপিটালের ষ্টাফদের জন্য খাদ্য বিতরণ করে যুক্তরাজ্য বিএনপি।

এই সময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক কামাল মিয়া, যুক্তরাজ্য বিএনপির সদস্য ও স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি শরীফুল ইসলাম, যুক্তরাজ্য বিএনপির সহ ক্রীড়া সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি তুরুন মিয়া , যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আজিম উদ্দীন , যুক্তরাজ্য বিএনপির সহ প্রচার সম্পাদক ও লন্ডন মহানগর বিএনপির প্রচার সম্পাদক মো: মঈনুল ইসলাম ও লন্ডন মহানগর জাসাসের সহ সম্পাদক মোহাম্মদ মাসুদুজ্জামান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.