1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

বাংলাদেশের ভিত্তি হচ্ছে শহীদ জিয়া এবং তার দল — আমীর খসরু

  • আপডেটের সময় : রবিবার, ৩১ মে, ২০২০

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট:
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, জিয়াউর রহমানের জীবন দর্শন এবং তার কর্মযজ্ঞ এবং বিএনপির ইতিহাস তা আমাদেরকে জনগণের সামনে তুলে ধরতে হবে। আজকে বাংলাদেশে যেখানে এসে পৌঁছেছে এটার ভিত্তি হচ্ছে শহীদ জিয়া এবং তার দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল। স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে যুদ্ধোত্তর একটি অদক্ষ, অব্যবস্থাপনা, কর্তৃত্ববাদী, দুর্নীতিগ্রস্ত একটি দেশ, একটি অর্থনীতি, পররাষ্ট্রনীতি সেখান থেকে যে পরিবর্তন এত কম সময়ের মধ্যে এক ব্যক্তি করতে পেরেছেন তা অবিশ্বাস্য ব্যাপার।

রোববার, মে ৩১, ২০২০ ক্যালিফোনিয়া বিএনপি আয়োজিত ভার্চুয়াল আলোচনায় অংশ নেন আমির খসরু মাহমুদ চৌধুরী।

আমীর খসরু বলেন, এত চড়াই-উৎরাই পার হয়ে, এত নিপীড়ন নির্যাতন, মিথ্যা মামলা শিকার হয়ে এই দলটি এখনো শক্তিশালীভাবে মানুষের সামনে সামনে বিশ্বের সামনে অবস্থান করছে। এটা কিন্তু গুরুত্বপূর্ণ বিষয়। ‌ এটা বাংলাদেশের মানুষের হৃদয়কে টাচ করেছে। ‌ যে কারণে এই দলটি শক্তিশালী আছে। জনগণের কাছে কমিটমেন্টের কারণে তারা সরে যাচ্ছে না।

তিনি বলেন, তারেক রহমান সাহেবের নির্দেশে যে ত্রাণ কার্যক্রম তা আমাকে অবাক করেছে। যে দলটির নেতা সর্বস্তরের নেতাকর্মীরা নির্যাতন-নিপীড়নের শিকার হয়ে তারা আর্থিকভাবে একেবারে নিঃস্ব হয়ে গেছে। তাদের ব্যবসা-বাণিজ্য নাই, চাকরি বাকরি নেই। তারা বাড়িতেও থাকতে পারছেনা, জেল খাটছে । এ অবস্থায় এই দুঃসময়ে তারেক রহমান সাহেবের নির্দেশে তারা মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছে বাংলাদেশে এটা চিন্তা করা যায় না।

জাতীয়তাবাদী আদর্শে উদ্বুদ্ধ যে ডাক্তার আছেন তারা স্যানিটেশন থেকে শুরু করে পিপিই বিতরণ, অনলাইনে সেবাদান, মেডিকেল সার্ভিস প্রমোট করা এটা অবর্ণনীয়।‌ দেশের এই দুঃসময়ে একটি বিরোধীদল মানুষের পাশে এই কঠিন সময়ে যেভাবে দাঁড়িয়েছে যা ইতিহাস হয়ে থাকবে । এটা এমন কোন বিষয় ছিল না যে আমরা একটি এলাকায় ত্রাণ দিয়েছি অথবা বন্যাদুর্গত এলাকায় ত্রাণ দিয়েছি। এটা সমস্ত দেশে একই সময়ে এই সংকট বিরাজ করছে। নেতা-কর্মীরা মানুষের পাশে দাঁড়িয়েছে কারণ হচ্ছে আর কিছুই না বিএনপি শক্ত ভিত রয়েছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD