এপ্রিল ১৬, ২০২১

কুষ্টিয়া জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল আজিজ খাঁন এর মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা আলমগীর এর শোক ।

১ min read

প্রেস বিজ্ঞপ্তি:কুষ্টিয়া জেলা বিএনপি’র সহ-সভাপতি, মিরপুর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ খাঁন বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। আজিম খানের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার, জুন ৩, ২০২০ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম আব্দুল আজিজ খাঁন কুষ্টিয়া জেলা বিএনপি-কে শক্তিশালী, গতিশীল ও সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে মনেপ্রাণে কাজ করে গেছেন। জনপ্রতিনিধি হিসেবেও এলাকার উন্নয়নে তার অবদানের জন্য তিনি এলাকাবাসীর নিকট ছিলেন একজন জনপ্রিয় নেতা। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি যে মনোবল ও সাহসিকতার পরিচয় দিয়েছেন তা স্থানীয় বিএনপি নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রাণিত করবে বলে আমি বিশ^াস করি। তার মৃত্যুতে আমি তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম আব্দুল আজিজ খাঁনকে জান্নাত নসীব এবং গভীর শোকে  পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.