শুক্র. সেপ্টে ১৮, ২০২০

বিবাহ বিচ্ছেদ হয়ে গেলে হোটেল ভাড়া ফেরত

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক : সুইডেনের একটি হোটেল তাদের অতিথিদের হোটেল ভাড়া ফেরত দেবে। তবে একটা শর্ত আছে, ওই হোটেলে রাত যাপনের পরবর্তী এক বছরের মধ্যে বিবাহবিচ্ছেদ হলেই কোনো দম্পতি ভাড়াটা ফেরত চাইতে পারবেন।

দ্য কান্ট্রিসাইড নামের বিলাসবহুল হোটেল কর্তৃপক্ষ এমন অভিনব উদ্যোগ কেন নিল? প্রতিষ্ঠানটির বিপণন কর্মকর্তা আনা মাডসেন বললেন, তাঁরা দাম্পত্য সম্পর্কের গুরুত্ব সম্পর্কে আরও বেশি মানুষকে সচেতন করতে চান। খুব বেশি দেরি হয়ে যাওয়ার আগেই বন্ধন টিকিয়ে রাখতে মনোযোগী হতে হয়। এ ক্ষেত্রে বিনিয়োগটাও জরুরি। কান্ট্রিসাইডে এসে তাঁরা নিত্যদিনের কর্মব্যস্ততা থেকে ছোট্ট বিরতি নিতে পারেন। তাতেও যদি সুফল না মেলে, প্রত্যাশার বিপরীতে সবকিছু ঘটে এবং বৈবাহিক সম্পর্কটা এক বছরের মধ্যে চুকে যায়, তখন হোটেলের পক্ষ থেকে দুই রাতের ভাড়া ফেরত দেওয়া হবে। এই সুযোগ এই কক্ষে রাত যাপনকারী বৈধভাবে বিবাহিত সব দম্পতিই পাবেন।

হোটেলটির একটি শাখার পরিচালক পেট্রা ফাগ্রেল জ্যানসন বলেন, এই উদ্যোগ খুব ব্যয়বহুল হবে বলে তাঁরা মনে করছেন না। দাম্পত্য জীবনে অনেক সময় সংকট দেখা দেয়। সেটা সমাধানের জন্য মানুষের গতানুগতিক জীবন থেকে একটা বিরতি নিতে হয়। এ ক্ষেত্রে পারিবারিক ভ্রমণ খুবই ফলপ্রসূ হতে পারে। চেনা গণ্ডির বাইরে গিয়ে বিবাহিত নারী-পুরুষ পরস্পরকে নিবিড় সময় দিতে পারেন। এতে তাঁদের মধ্যকার দেয়াল ভাঙা সহজ হবে।

হোটেলের প্রস্তাবটা শুনে যে কেউ অবাক হতে পারেন। ব্যাপারটাকে কৌতুক বলেও ধরে নিতে পারেন। তবে এটা সত্যিই। ভাড়া ফেরত চাইলে কিছু শর্ত পূরণ করতে হবে। যেমন: হোটেল বাস এবং বিচ্ছেদের প্রমাণপত্র দেখাতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.