শুক্র. জুলা ১০, ২০২০

বড়লেখা ফাউন্ডেশন ইউকে কে চ্যানেল এস এর এক হাজার পাঁচশত পাউন্ডের চেক প্রদান।

১ min read

নিজস্ব প্রতিনিধি:চ্যানেল এস-ফিড ফাইভ থাউজেনের চলমান কর্মসূচীর অংশ হিসেবে ইউকের ১৬টি সংগঠন এবং প্রতিনিধির কাছে ২৫ হাজার পাউন্ডের চেক হস্তান্তর করা হয়েছে।
চ্যানেল এস ফাউন্ডার এবং ফিড ফাইভ থাউজেনের ক্যাম্পেইন চীফ মাহি জলিল এই অর্থের চেক তুলে দিয়ে বলেন-কভিড ক্রাইসেসে মহুর্তে জরুরী প্রয়োজনে কমিউনিটির এই দান যথা নিয়মে বিপদগ্রস্ত মানুষের মুখে হাসি ফুটাতে ভুমিকা রাখবেন। চীফ রিপোর্টার ও ফিড ফাইভ থাউজেনের কোঅডিটের মুহাম্মদ জুবায়েরের উপস্থাপনায় এতে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল এস চ্যারিটির সিনিয়র প্রোডিউসার হাসান হাফিজুর রহমান, আরো বক্তব্য রাখেন বড়লেখা ফাউন্ডেশন ইউকের চেয়ারম্যান জামাল উদ্দিন,অন্যতম উপদেষ্টা আতাউর রহমান আতা, সভাপতি শাহিন ইকবাল,সহ সভাপতি নজরুল ইসলাম নজু,স্থায়ী কমিটির সদস্য আব্দুল কাশেম,সাধারন সম্পাদক কামরুল ইসলাম,যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন,কোষাদক্ষ নজমুল ইসলাম,সহ কোষাদক্ষ সাহেদ আহমেদ,শিক্ষা ও সমাজ সেবা সম্পাদক কাজি নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন সহ অনেকে।
পরে বড়লেখা ফাঅন্ডেশন ইউকের সভাপতি শাহিন ইকবাল ,প্রতিষ্টাতা সভাপতি এবং বর্তমান চেয়ারম্যান জামাল উদ্দিন,সাধারন সম্পাদক কামরুল ইসলাম,উপদেষ্টা আতাউর রহমান মাহী জলিলের কাছ থেকে এক হাজার পাঁচ শত পাউন্ডের চেক গ্রহন করেন যাহা বড়লেখা উপজেলাতে হত দরিদ্রদের মাঝে বিতরণ করবে । এখানে উল্লেখ্য যে বড়লেখা ফাউন্ডেশন ইউকে ইতিমধ্যে পরিবারের মধ্যে নগদ অর্থ ,খাদ্য সামগ্রী ও জরুরী ঔষধ বিতরণ জন্য সংগঠনের ওয়াটস এ্যাপ গ্রুপ থেকে সদস্যদের কাছে থেকে অনুদান সংগ্রহ চলতেছে ।এই সংগঠন বড়লেখা উপজেলার আর্থ মানবেতার সেবায় গড়ে উঠা সবচেয়ে বড় সংগঠন। বড়লেখা উপজেলার যে কোন দুর্যোগে এই সংগঠন মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসে। গত বছর কয়েক শত মানুষের মধ্যে ফ্রি চক্ষু শিবির অনুষ্টিত হয়েছিন ৷ সংগঠনটির প্রধান কাজ হচ্ছে অসহায় মানুষের জন্য স্থায়ী বাসস্হনের জন্য পাঁকা ঘর তৈরী করা এর মধ্যে কয়েকটি নির্মাণ করে দেওয়া হয়েছে এবং তা অব্যাহত রয়েছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.