শুক্র. সেপ্টে ১৮, ২০২০

হলিকোনা বাজার,গোফরাপুর বাজার ও বাউধরন বাজারে ‘আলোকিত জগন্নাথপুরের’ মাস্ক ও গ্লাভস বিতরণ।

প্রেস বিজ্ঞপ্তি:করোনা সচেতনতা তৈরির লক্ষ্যে জগন্নাথপুর উপজেলার প্রতিটি ইউনিয়নের হাট বাজারে লিফলেট বিতরণ একই সঙ্গে অস্বচ্ছল ও গরীব মানুষের মাঝে মাস্ক, গ্লাভস বিতরণের দ্বারা বাহিকতায় গতকাল
চিলাউড়া হলদিপুর ইউনিয়নের স্থানিয় হলিকোনা বাজার,গোপড়া পুর বাজার এবং বাউধরন (মুজিব মার্কেট) এ সামাজিক ও শারিরীক দূরত্ব বজায় রেখে জনসাধারণের মাঝে সচেতনামূলক মাই কিং লিফলেট, মাস্ক, গ্লাভস বিতরণ করে আলোকিত জগন্নাথপুর।

মেজর অব. সৈয়দ আশফাক সামী, এম এ কয়েস, যুক্তরাজ্য প্রবাসী ফয়জুন নূর, দুলদুল বারী, আবিদুল ইসলাম আরজু, জয়নুল হক, ফয়জুল ইসলাম ও আজির উদ্দিনের আর্থিক সহযোগিতায় ‘আলোকিত জগন্নাথপুর’ এ কর্মসূচি গ্রহন করে।
কর্মসুচিতে অংশগ্রহন করেন, পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আব্দুল মোহিত,কেশবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ফররুখ আহমদ , স্থানীয় মুরুব্বি সিদ্দেক আলী , আব্দুল গফুর মাস্টার ,দুদু মিয়া , প্রতাব মেম্বার ,নাসির উদ্দিন , আব্দুল মাজিদ , রুহুল আমিন ,আজির উদ্দিন , শাহজাহান স্বপন ,জাবেদ মনি,
সার্বিক সহযোগিতায় এলাকার যুব সমাজ
সাইদুর রহমান , আরজান আহমেদ , এনামুল হক এনাম, আহমেদ মামুন , শফিকুল হক ,হুমায়ুন , জুম্মন , রুম্মান ,মিনহাজ আফ্রিদি , সালমান , মামুন ,মোজাহিদ,ফয়জুল হক প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, করোনায় গোটা বিশ্ব আক্রান্ত। এই মহামারি ভাইরাস থেকে মুক্তির বা সুরক্ষার একটাই পথ নিজেকে সচেতন রাখা। বিশ্বস্বাস্থ্য সংস্থাসহ স্বাস্থ্য বিশেষজ্ঞদের মতামত অনুযায়ী সুরক্ষা পদ্ধতি অনুসরনের মাধ্যমে নিজে যেমন করোনা থেকে রক্ষা পাওয়া যায়, তেমনি অপরকেও সুরক্ষা দেয়া সম্ভব হয়। সুতরাং বিশ্বস্বাস্থ্য সংস্থা ও স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী সামাজি ও শারিরীক দূরত্ব মেনে রাস্তায়, হাট বাজারে চলাচল করতে হবে।

আলোকিত জগন্নাথপুরের উদ্যোগে ডাক্তারদের একটি টিমও গঠন করা হয়, আক্রান্ত রোগীদের পরামর্শ দেয়ার জন্য। জগন্নাথপুরের কৃতি সন্তান হিসাবে প্রবাসে থাকা ডাক্তাররা প্রয়োজনে ভিডিও কনফারেন্সে আক্রান্ত রোগীদের পরামর্শ দেবেন।

উল্লেখ্য গত ১৬ জুন সংগঠনের প্রথম এ কর্মসূচী
উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম,পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শফিকুল ইসলাম শফিক।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.