1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

চট্টগ্রামে ১০০ শয্যার আইসোলেশন সেন্টার গড়ছে বিএনপি।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

অনলাইন ডেস্ক রিপোর্ট:কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় চট্টগ্রামে ১০০ শয্যার আইসোলেশন সেন্টার বানাচ্ছে বিএনপি। নগরীর বাকলিয়ায় কুইন্স কমিউনিটি সেন্টারকে আইসোলেশন সেন্টার হিসেবে গড়ে তোলার কাজ শুরু করেছে বিএনপি নেতারা।
ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এবং জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় এই আইসোলেশন সেন্টার তৈরির প্রাথমিক কাজ শুরু করেছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। বুধবার বিকেলে তিনি এই আইসোলেশন সেন্টারের কাজ পরিদর্শন করেন। এসময় নগর বিএনপির সহসভাপতি অধ্যাপক নুরুল আলম রাজু, ড্যাবের চট্টগ্রাম জেলার সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক ও নগর কমিটির সভাপতি ডা. মো. আব্বাস উদ্দীন এবং সাধারণ স¤পাদক ডা. মো. বেলায়েত হোসেন ঢালী প্রমুখ নেতৃবৃদ্ধ ডা. শাহাদাতের সঙ্গে ছিলেন।

ডা. শাহাদাত বলেন, দেশ বাঁচাতে, মানুষ বাঁচাতে রাজনীতির ঊর্ধ্বে উঠে সকলকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে। কোভিড রোগীদের পাশে দাঁড়াতে আমরা ১০০ শয্যার আইসোলেশন সেন্টার তৈরি করছি। চিকিৎসা সেবার উপযোগী করে এই আইসোলেশন সেন্টার খুব শিগগিরই খুলে দেওয়া হবে। তিনি বলেন, প্রতিবাদ করায়ই আজ অপরাধ? মাদক ব্যবসায় প্রতিবাদ করায় প্রাণ দিতে হলো চট্টগ্রাম মহানগর মেধাবী তরুণ ছাত্রদল নেতা মীর ছাদেক অভিকে।

তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।  তিনি বলেন, দেশের মানুষ এক কঠিন সময় পার করছে। একদিকে করোনা আক্রান্ত হয়ে অক্সিজেনের অভাবে মৃত্যুবরণ করতে হচ্ছে। অন্যদিকে ত্রাণ ও সরকারি সাহায্যের নাগাল পাওয়া তো দূরের কথা তার উপর গ্যাস- পানি-বিদ্যুতের দ্বিগুন বিলে সাধারণ জনগণ আজ দিশাহারা। এই অবস্থায় সরকারের মন্ত্রী-এমপিরা যারা জনগণের প্রতিনিধি হিসেবে দাবি করে তারা নীরব ভূমিকা পালন করে জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছে। জনকল্যাণে কোন কথাই তারা বলছে না। সর্বক্ষেত্রে দুর্নীতি ও দুঃশাসন চলছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD