বৃহঃ. সেপ্টে ২৪, ২০২০

দিরাইয়ে সাবেক ইউপি সদস্যের ওপর হামলা থানায় অভিযোগ দায়ের।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের গচিয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে সাবেক ইউপি সদস্য আইন উদ্দিনের উপর হামলা করেছে একই গ্রামের কুখ্যাত দাঙ্গাবাজ মোহন তালুকদারের লাটিয়ান বাহিনী।

গত সোমবার বিকেল সাড়ে ৫ টায় সাবেক ইউপি সদস্য আইন উদ্দিন বাজার থেকে বাড়ী ফেরার পথে মোহনের বাড়ীর সামনে যাওয়া মাত্রই আইন উদ্দিনকে একা পেয়ে মোহন ও তার ভাতিজা আলম সহ কয়েকজন চোর চক্রের সদস্য আইন উদ্দিনের উপর ধারালো রড ও রামদা দিয়ে আঘাত করে। তাদের আঘাত সইতে না পেরে নিরীহ আইন উদ্দিন ঘটনাস্থলে লূটিয়ে পড়েন। আঘাতপ্রাপ্ত আইন উদ্দিনের সুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মোহন ও তার লাঠিয়াল বাহিনী পালিয়ে যায়। পরে গুরুতর আহত আইন উদ্দিনকে তার আত্মীয় স্বজন দিরাই হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা আশঙ্কাজনক থাকায় চিকিৎসকরা সিলেটি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় তলা ০৯ নং ওয়ার্ডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তার ছেলে জিয়া উদ্দিন জানিয়েছে তার পিতার অবস্থা খুবই নাজুক। গতবছর সৌদি প্রবাসী বদরুলের নেতৃত্বে মোহনের বাহিনী আমার বাবাকে প্রাণে মারার উদ্দেশ্যে আক্রমণ করে।
সেই মামলার সুরাহা হতে না হতে আবারো বদরুলের হুকুমে মোহন ও তার লাঠিয়াল বাহিনী দাঁড়ালো রামদা ও রড দিয়ে আমার বাবাকে আক্রমণ করে পঙ্গু করে দেয়। আমরা নিরীহ মানুষ উপরোক্ত বিষয়টি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

গুরুতর আহত আইন উদ্দিনের বড় ছেলে বাদী হয়ে মোহনের নাম উল্লেখ করে দিরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এব্যাপারে দিরাই থানার নবাগত ওসি আশরাফুল আলম বলেন,আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.