সেপ্টেম্বর ২৮, ২০২০

গুম নামক কারাগার থেকে ইলিয়াস আলী মুক্ত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে

১ min read

নিউজ প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য জননেতা এম ইলিয়াস আলীকে সরকার কর্তৃক গুম করে রাখার প্রতিবাদে আগামী ১৭ই এপ্রিল শান্তিপূর্ন কর্মসূচি গ্রহণ করার জন্য এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

ইলিয়াস মুক্তি পরিষদের আহবায়ক ছমির আলীর সভাপতিত্বে  এবং ইলিয়াস মুক্তি পরিষদের সদস্য সচিব শাহিন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা আগামী ১৭ই এপ্রিল সোমবার রাত বার ঘটিকার সময় মাল্টিপারপাস সেন্টার আস্টনে  এক প্রতিবাদ সভা আয়োজনের ঘোষণা করেন। এ সময় বক্তারা বলেন, সরকার পরিকল্পিতভাবে জননেতা এম ইলিয়াস আলীকে গুম করে সরকার বিরোধী আন্দোলন নস্যাৎ করার যে ষড়যন্ত্র করছে তাতে তারা সফল হবে না। বিএনপি, অঙ্গ সংগঠন ও ইলিয়াস মুক্তি পরিষদের নেতৃবৃন্দ বার্মিংহাম বাসিকে  নিয়ে যেভাবে অতীতে আন্দোলন করে আসছে সেভাবেই আরো তীব্র আন্দোলন চালিয়ে যাবে।

সরকারের রক্তচক্ষুকে উপেক্ষা করে নেতৃবৃন্দ সাহসীকতার সাথে যেকোন ত্যাগ স্বীকার করে ইলিয়াস আলীকে ফিরে না পাওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার দৃঢ় সংকল্প ব্যক্ত করেন। এসময় নেতৃবৃন্দ আগামী ১৭ই এপ্রিলের প্রতিবাদ সভা সফল করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাংগঠনিক সম্পাদক সুজাতুর রাজা,সংগঠনের যুগ্ম আহ্বায়ক ও বার্মিংহাম সিটি বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ গিলমান, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সংগঠনের যুগ্ম আহ্বায়ক গুলজার আহমদ ফয়ছল, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সংগঠনের যুগ্ম আহ্বায়ক আওলাদ হোসেন, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী,সংগঠনের  যুগ্ম আহ্বায়ক বুরহান উদ্দিন, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির দপ্তর সম্পাদক আবুল কাইয়ুম, বার্মিংহাম সিটি যুবদলের সাবেক সাধারণ সম্পাদক রাসেল আহমদ, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির সদস্য সৈয়দ রুপন আলী,বিএনপি নেতা আব্দুল মমিন ও যুবদল নেতা শাহিন আহমদ প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.