এপ্রিল ১৬, ২০২১

আলোকবর্তিকা যুব সংগঠনের উদ্দ্যোগে মাস্ক বিতরণ।

এম রেজা সুনামগঞ্জ প্রতিনিধি: আলোকবর্তিকা যুব সংগঠনের উদ্দ্যোগে স্বাস্থ্য বিধি মেনে ৭ জুলাই ২০২০ ইং রোজ মঙ্গলবার সকাল ১১.০০ ঘটিকায় সুনামগঞ্জ শহরের ষোলঘর পয়েন্ট, কাজির পয়েন্ট সহ শহরের বিভিন্ন জায়গায় পথচারী ও রিক্সাচালক দের মধ্যে মাস্ক বিতরণ ও করোনা কালিন সময়ে কিভাবে স্বাস্থ্য বিধি মেনে দৈনন্দিন কাজ কর্ম করা যায় সেই বিষয়ে সচেতনতা মূলক বিভিন্ন লিফলেট বিতরন করা হয়।
মাস্ক ও লিফলেট বিতরণ শেষে সংগঠনের সাধারন সম্পাদক এড. জিয়াউর রহমান পীর এর সঞ্চালনায় পথসভার আয়োজন করা হয়। এতে সংগঠনের অর্থ সম্পাদক এড. মো: মুশফিকুর রহমাম পীর রুহেল তার বক্তব্যে বলেন এই করোনা কালিন সময়ে জীবন বাচানোর পাশাপাশি অর্থনীতিও বাচাতে হবে তাই আমরা ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করব এবং স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক প্রচারিত স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে,
এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মো: রাসেল চৌধুরী, এড. মাসুদুল হক সুমেল, সৈয়দ আমিরুল ইসলাম জাকের, মনির হোসেন, তাহমিদ চৌধুরী, আফসার আহমদ রয়েল, মো: মুমিনুর রহমান পীর শান্ত, ইকরাম আলম পীর, পীর জামিল, ফাহমিদ চৌধুরী ফামু, মো: রেজুয়ান, সায়েম, মনুয়ার চৌধুরী, ফরহাদ, সাবিত সহ আরো অনেকেই।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.