এপ্রিল ১৬, ২০২১

তাহিরপুরের পাটলাই নদীতে নৌকা ডুবিতে একজন নিখোজ

এম রেজা টুুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুরে হঠাৎ ধমকা বাতাসে ঢেউয়ের কবলে পড়ে নৌকা ডুবে এক চা বিক্রেতা নিখোঁজ হয়েছেন। নিখোঁজ চা বিক্রেতার নাম মো. তৌফিক মিয়া (৩০)। সে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের খলিশাজুড়ি গ্রামের মুক্তিযুদ্ধা সিরাজ মিয়ার ছেলে। শনিবার রাত ৯টার দিকে উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নর পাটলাই নদীতে এই নৌকা ডুবির ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ৯টার দিকে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের নালেরবন্ধ গ্রামের সামছুল হকের ছেলে মাঝি সাজিলক বালিয়াঘাট নতুন বাজার থেকে ১৮জন যাত্রী নিয়ে ছোট একটি কাঠের নৌকা দিয়ে খলিশাজুড়ি ও নালেরবন্ধ গ্রামের উদ্যেশে যাত্রা করে।

একপর্যায়ে পথিমধ্যে পাটলাই নদীর মধ্য স্থানে হঠাৎ ধমকা বাতাস আর ঢেউয়ের কবলে পড়ে নৌকাটি উল্ঠে ডুবে যায়। নৌকা ডুবার পর কেউ কেউ সাতরিয়ে কিনারায় উঠেন। পরে তাদের চিৎকার শুনে বালিয়াঘাট নতুন বাজার থেকে লোকজন গিয়ে ১৭জন কে উদ্ধার করলেও তৌফিক মিয়া কে খুজেঁ পায়নি তারা।

রাত ১১টা পর্যন্ত স্থানীয়রা নৌকা নিয়ে উদ্ধার কাজ চালালেও তাকে পায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন ট্যাকেরঘাট পুলিশ ক্যাশ ইনচার্জ এএসআই আবু মোছ।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান এ বিষয়ে বলেন, রাত ৯টার দিকে পাটলাই নদীতে একটি নৌকা ডুবে একজন নিখোঁজ হওয়ার সংবাদ শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.