মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের অনিয়মের কিছু চিত্র

১ min read

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ইসহাক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মূল ফটক আটকে দিয়ে কেন্দ্র দখল করে নিয়েছে একদল যুবক। তারা পুলিশের উপস্থিতিতে প্রকাশ্যেই সিল মারছে। সাংবাদিকরা কেন্দ্রে গেলে উপস্থিত যুবকেরা তাদের কেন্দ্র ত্যাগের জন্য চাপ দেয়। তাদের প্রতি সায় দেয় পুলিশও। পুরো কেন্দ্রে ২০-২৫ জন যুবকের উপস্থিতি দেখা গেছে।

গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটারদের বের করে দিয়ে কেন্দ্র দখলে নিয়েছে নৌকা প্রতীকের সমর্থকরা। দুপুর দেড়টার দিকে তারা কেন্দ্রের সবকটি বুথের নিয়ন্ত্রণ নেয়। সেখানে উপস্থিত পুলিশ সদস্যরা নীরব দর্শকের ভূমিকা পালন করছেন। ওই কেন্দ্রের একজন পোলিং অফিসার কাজী সেলিম বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা জোর করে কেন্দ্রে ঢুকে পড়েছেন।
ঘটনাস্থলে সাংবাদিক পরিচয়ে প্রবেশ করলে কিছুসময়ের জন্য সিল মারা বন্ধ হয়। পড়ে স্থানীয় এক নেতা এসে বলেন, সাংবাদিক থাকলেও সমস্যা নেই। তোমরা সিল মারতে থাকো। আমরা সরকারের লোক। কেউ যেন ডিস্টার্ব না করে। সেখানকার পোলিং অফিসার নুরুল হক বলেন, আমরা প্রিসাইডিং অফিসারকে আগেই অবহিত করেছি বিষয়টা। কিন্তু কোনো কাজ হচ্ছে না। ওই কেন্দ্রের দায়িত্বরত পুলিশ সদস্যদের দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, এত কিছু করার পরও তাদের মন ভরাতে পারছি না।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.