শনি. সেপ্টে ১৯, ২০২০

জগন্নাথপুর পাটলী ইউনিয়ন ছাত্রদলের ঈদ পূনর্মিলনী অনুস্টিত হয়।

১ min read

জগন্নাথপুর প্রতিনিধি:সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ২নং পাটলী ইউনিয়ন ছাত্রদলের পক্ষ থেকে ঈদ পূনর্মিলনী অনুস্টিত হয়।

উপজেলা ছাত্রদল নেতা জয়নুর আহমদের সভাপতিত্বে,সভা পরিচালনা করেন জাকারিয়া হোসাইন ,অনুষ্টানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সাহিদুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা ছাত্রদল নেতা মামুনুর রশিদ, জুনাইদ আহমদ জুনেদ,শামসুল ইসলাম জাবির,মিজানুর রহমান,তানভীর আহমদ তামীম,সৈয়দ মারজান,শাহেল জিম্মাদার,আল কবির,সুমন,রেজাউল হক,নাঈম ফালাক,বাদশা, হুমায়ুন কবির অলি, পৌর ছাত্রদল নেতা জাকারিয়া আহম্মদ,সেলিম আহম্মদ, কলেজ ছাত্রদল নেতা রুহুল আমিন, আবু শহিদ,পারভেজ আহমদ বিলাল,হুমায়ুন খান,জিয়াউল করিম,শেলাল আহমদ,পাটলী ইউনিয়ন ছাত্রদল নেতা পারভেজ আহমদ,আবু রায়হান, কয়েছ, ইমরান,মারজান, আশফাক,মোস্তাক,রিয়াজ,হোসাইন, আবিদুর,মইনুল, শাহিনুর,ছদরুল ইসলাম প্রমূখ।

বক্তারা বলেন গণতন্ত্র পুনরুদ্ধার করতে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে। এ লক্ষ্যে নিজেদের মধ্যে ছোটখাটো ত্রুটি-বিচ্যুতিগুলো ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। ছাত্রদল দল কে সংগঠিত করে বিএনপির চেয়ারপার্সন মাদার অব ড্রেমোক্রেসী সাবেক প্রধান মন্ত্রী দেশ নেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্টনায়ক জনাব তারেক রহমান ও জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জের মাটি ও মানুষের নেতা কয়ছর এম আহমেদ এর হাত কে শক্তিশালী করে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.