এপ্রিল ১৬, ২০২১

দক্ষিণ সুরমার নাজির বাজারে এনা বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু অপরজন আহত।

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে::সিলেটের দক্ষিণ সুরমার নাজির বাজারের দক্ষিণ প্রান্তে এক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী একজন নিহত ও একজন আহত হয়েছেন। বুধবার (১২ আগষ্ট) বিকাল ০৪:০০ ঘটিকার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত মোঃ মুজিবুর রহমান (১৮) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার গোলসা গ্রামের সদই মিয়ার পুত্র। আহত মাওঃ আব্দুস সালাম (৩৫) জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ, বালাগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক। তিনি বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের রতনপুর গ্রামের সাইম উল্লাহর পুত্র।

জানা যায় মাওঃ আব্দুস সালাম ও তিনির আত্মীয় মোঃ মুজিবুর রহমান মোটরসাইকেল যোগে সিলেট যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর স্থানীয়রা জানান, ঢাকা থেকে আসা এনা পরিবহন ঢাকা মেট্রো ব-১৫-০১১৯ বাস টি সিলেট যাচ্ছিল এবং মৌলভীবাজার ল- ১১-২০৫৩ মোটরসাইকেলটিও সিলেট যাচ্ছিল। এনা পরিবহনের বাস টি দ্রুত গতিতে এসে মোটরসাইকেলের পিছন দিক থেকে চাপা দিলে সাইকেল আরোহী সহ বাসের নিচে ঢুকে যায়।

বাসের চাকার নীচে পড়া দুজনকে মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ওসমানী হাসপাতালে যাওয়ার পর মোটরসাইকেল চালক মোঃ মুজিবুর রহমান কে ডাক্তার মৃত ঘোষণা করেন এবং অপর জন মাওঃ আব্দুস সালামের চিকিৎসা চলতেছে বলে জানা যায়।

এদিকে স্থানীয় লোকজন ঐ সময় রাস্তায় ব্যারিকেড দিয়ে রাখেন, রাস্তার দুই পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। কিছুক্ষণ পরে সিলেট অভিমুখে ফায়ার সার্ভিসের একটি গাড়ি আসে এবং সেখানকার যানজট নিরসনে উপস্থিত লোকজন কে সরিয়ে রাস্তায় গাড়ি চলাচলের ব্যবস্থা করে দেন। পরে দক্ষিণ সুরমা থানার পুলিশের একটি দল সেখানে যান।

ওসমানী মেডিকেল পুলিশের ইনচার্জ এসআই ফারুক জানান, লাশ ওসমানী হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে সমজিয়ে দেওয়া হবে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.