1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

দক্ষিণ সুরমা উপজেলার ১০টি ইউ.পি সিলেট সিটি কর্পোরেশনের অর্ন্তভুক্তির জন্য স্বারকলিপি।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

সৈয়দ মুহিবুর রহমান মিছলু :সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ১০টি ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরেশনের অর্ন্তভুক্ত করার দাবিতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দিয়েছেন সিলেটের সদর দক্ষিণ এলাকার ন্যায়সংগত দাবি আদায় ও সুষম উন্নয়ন তরান্বিত করার লক্ষ্যে গঠিত অরাজনৈতিক সংগঠন ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের অনুপস্থিতিতে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মীর মাহাবুবুর রহমানের কাছে মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র আওতাধীন এলাকা সিটি কর্পোরেশনে অন্তর্ভুক্ত করার দাবিতে স্মারকলিপি হস্তান্তর করা হয় (ডকেট নং-১৬)। পরে অনুরূপ একটি স্মারকলিপি সিলেট সিটি কর্পোরেশনের মেয়র বরাবরেও দেয়া হয়। একই দাবীতে সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমিন বরাবরেও অনুরূপ একটি স্মারকলিপি পেশ করা হবে।
‘সদর দক্ষিণ নাগরিক কমিটি সিলেট’র সভাপতি ও মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া এবং সাধারণ সম্পাদক ও সিটি কাউন্সিলর মোঃ আজম খান’র নেতৃত্বে স্বাস্থ্যবিধি অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে স্মারকলিপি প্রদানকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের অন্যতম সহ-সভাপতি দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম, বরইকান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল মালেক তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর খান, অর্থ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস ছত্তার, প্রচার সম্পাদক দিলওয়ার হোসেন রানা, দফতর সম্পাদক মোঃ ছয়েফ খান, ক্রীড়া সম্পাদক আক্কাছ উদ্দিন আক্কাই, পূণর্বাসন সম্পাদক মোঃ নজরুল হোসেন, শিল্প সম্পাদক মোঃ নুরুল ইসলাম সুমন, সহ-পরিবেশ সম্পাদক সাংবাদিক সাহাদ উদ্দিন দুলাল, সহ-সাহিত্য সম্পাদক সাংবাদিক আশরাফুল ইসলাম ইমরান, অন্যতম সদস্য মোঃ সোহেল রানা, বাহার মিয়া, ইমরান আহমদ, বরইকান্দি ইউপি সদস্য শরীফ আহমদ প্রমুখ।
স্মারকলিপিতে সরকারের পক্ষে অধিকতর রাজস্ব আদায় ও সমন্বিত উন্নয়নের মাধ্যমে নগরায়ন এবং এলাকাবাসীকে নাগরিক সুবিধা প্রদানের বিষয়ে বিস্তারিত তুলে ধরা হয়। এতে ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি সিলেট’র এই যৌক্তিক দাবির ব্যাপারে প্রশাসনকে বলিষ্ট পদক্ষেপ গ্রহণের আহবান জানানো হয়।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD