সেপ্টেম্বর ২৬, ২০২০

মিরপুরে আহমেদ ফাউন্ডেশন ইউকের উদ্যোগে ৪ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ।

প্রেস বিজ্ঞপ্তি :বন্যা অন্যদিকে মরণঘাতী করোনা ভাইরাস। সব মিলিয়ে আতংক আর অস্থিরতায় এখনো প্রতিটি মূহুর্ত কাটাচ্ছেন সকল পেশার মানুষজন । সাম্প্রতিক বন্যায় এবং বৈশি^ক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের প্রভাবে জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গৃহবন্ধী হয়ে পড়া ক্ষতিগ্রস্থ কর্মহীন, খেটে খাওয়া অসহায় দরিদ্র পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছেন জনকল্যাণের ব্রত নিয়ে প্রতিষ্ঠিত আহমদ ফাউন্ডেশন ইউকে।

ফাউন্ডেশনের উদ্যোগে চতুর্থ ধাপে মীরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আহমদ ফাউন্ডেশন ইউকের অর্থায়নে এবং জগন্নাথপুর উপজেলা মীরপুর ইউনিয়নের আমড়াতৈল গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী মো: আব্দুল কালাম ও ফিজা এন্ড কোং মীরপুর বাজার শাখার সত্ত্বাধিকারী সমাজকর্মী জুবেদ আলী লখন এর তত্ত্বাবধানে মীরপুর ইউনিয়নের আমড়াতৈল ,মীরপুর,নাছিরপুর, হলিয়ারপাড়া, হাছান ফাতেমাপুর,আটঘর,বাউড়কাপন,আধুয়া গ্রাম সহ বিভিন্ন গ্রামের ৩শত অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রীর প্যাকেট এবং দেড়শত পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়।

এর মধ্যে অর্ধশত হিন্দু সম্প্রদায়ের অসহায় দরিদ্র পরিবার রয়েছে।

বুধবার (১৯ আগষ্ট) যুক্তরাজ্য প্রবাসী মো: আব্দুল কালাম এর আমড়াতৈল গ্রামস্থ নিজ বাড়িতে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ কার্যক্রমে সামাজিক দূরত্ব বজায় রেখে এসময় হাছান ফাতেমাপুর গ্রামের বিশিষ্ঠ মুরব্বি আতাউর রহমান আলতাব, আমড়াতৈল গ্রামের জমির বক্স, মো: লিলু মিয়া, নজরুল ইসলাম, শমসের আলী, আব্দুল কাইয়ুম, জগরুল ইসলাম, শিমুল ইসলাম, শিপু মিয়া, সোবহান আহমদ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় আহমদ ফাউন্ডেশন ইউকের সকল ট্রাস্টিবৃন্দের দীর্ঘায়ু কামনা সহ বিশ্ববাসীর মঙ্গল কামনায় আমড়াতৈল মসজিদের ইমাম বিশেষ মোনাজাত পরিচালনা করেন।

ফিজা এন্ড কোং মীরপুর বাজার শাখার সত্ত¡াধিকারী জুবেদ আলী লখন বলেন, এলাকার শিক্ষা সহ আর্থ মানবতার কল্যাণে আহমদ ফাউন্ডেশন ইউকে কাজ করে আসছেন। করোনা ভাইরাস সংক্রমনের শুরু থেকে এবং সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ মীরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ,নগদ অর্থ বিতরণের পাশাপাশি ঈদুল ফিতর ও ঈদুল আযহা উপলক্ষে ঈদ উপহার প্রদান করেছেন।

চতুর্থ ধাপে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করায় আহমদ ফাউন্ডেশন ইউকের প্রতিষ্ঠাতা সহ সংশ্লিষ্টদের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান।

মানবতার কল্যাণে আহমদ ফাউন্ডেশন ইউকে পাশে থাকবে বলে জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী মো: আব্দুল কালাম। পরে যুক্তরাজ্য প্রবাসী মো: আব্দুল কালাম ও সমাজকর্মী জুবেদ আলী লখন এর তত্ত¡াবধানে চাল, ডাল, আলু, পেয়াজ, ভোজ্যতেল সহ খাদ্য সামগ্রীর প্যাকেট এবং নগদ অর্থ বিতরণ করা হয়।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.