এপ্রিল ১৬, ২০২১

শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি এ.বি শাখার ২০২১-২০২৩ সালের কমিটি গঠন।

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে:উপশহর ব্যবসায়ী সমিতি এ.বি শাখার ২০২১-২০২৩ সালের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়। গতকাল (২৯ আগষ্ট) রাতে উপশহরস্থ বেলিফ চাইনিজ রেস্টুরেন্টে শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি এ.বি শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে উক্ত কমিটি গঠন করা হয়।

শাহ সাব্বির বাবু ও সাইফুর রহমান সুমনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির সদ্য সাবেক সহ-সভাপতি আব্দুল কাইয়ুম।

সমিতির উপদেষ্টা মণ্ডলীর সদস্য এনামুল হক লিলু, আক্তার হোসেন রাজু, ফারুক আলমগীর উপস্থিতি ও সার্বিক সহযোগিতায় প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে কমিটি গঠিত হয়।
সম্মেলনে সভাপতি পদে মনোনীত হন যথাক্রমে জাহাঙ্গীর আলম লুলু, সাধারণ সম্পাদক শাহ সাব্বির বাবু, কোষাধ্যক্ষ সাইফুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক সহ ২১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

টানা তৃতীয়বারের মতো সভাপতি মনোনীত করায় জাহাঙ্গীর আলম লুলু সমিতির সকল সদস্য সহ সকল ব্যবসায়ী বৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সম্মেলন শেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের মালা দিয়ে বরণ করে নেন সমিতির সকল নেতৃবৃন্দ সহ ব্যবসায়ীরা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বদরুল ইসলাম চৌধুরী, মোঃ খালেদ চৌধুরী, নজরুল ইসলাম, মোঃ মনির আহমদ, মোঃ মনির হোসেন, শেখর চন্দ্র, মোঃ বদরুল আলম, আজির উদ্দিন, সুমন মিয়া, আব্দুল্লাহ আল মুহিত, লায়েছ আহমদ, আলাউদ্দিন, হালিম আল সুমন প্রমুখ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.