সোম. সেপ্টে ২১, ২০২০

মুজিব বর্ষে শাবিতে জনতা ব্যাংকের সৌজন্যে বৃক্ষরোপণ উদ্ধোধন করেন উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদ।

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে:সোমবার (৩১ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বৃক্ষরোপণ কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

জনতা ব্যাংক কতৃক প্রদানকৃত বনজ, ফলদ ও ঔষধি গাছের চারা রোপন কার্যক্রম অনুষ্ঠানে
এক সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, বৈশ্বিক মহামারী করনাকালীন সময়ে আমাদের সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে দেশের জন্য কাজ করে যেতে হবে। গাছ আমাদের প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংক কতৃক বৃক্ষরোপন কর্মসূচি প্রশংসার দাবি রাখে।
তিনি আরও বলেন , শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রশাসন ইতোমধ্যে ১৪ হাজার বৃক্ষরোপন করেছে। আরো ১০ হাজার বৃক্ষ রোপনের পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। সামগ্রিকভাবে সারাদেশে সুশাসন, শিক্ষা, গবেষনা ও উন্নয়নের মাপকাঠিতে দেশ সেরা আমাদের এ বিশ্ববিদ্যালয়। সকল অপশক্তি মোকাবেলা করে আমরা সামনে সদৃঢ়ভাবে এগিয়ে যাবো।
এ সময় উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ আনোয়ারুল ইসলাম, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, হিসাব পরিচালক জনাব আ.ন.ম ঝয়নাল আবেদিন, কলেজ পরিদর্শক জনাব তাজিম উদ্দিন ,জনতা ব্যাংক সিলেট এরিয়া অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব মো . আব্দুল ওয়াদুদ, জনতা ব্যাংক কুমারগাও শাখার ম্যানেজার জনাবা দীপিকা রহমান, সিনিয়র অফিসার জনাব বাহার উদ্দিন, সহকারী প্রোগামার মো. আব্দুস সালাম প্রমূখ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.