মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে সুনামগঞ্জে মানববন্ধন।

১ min read

সুনামগঞ্জ প্রতিনিধি:-
করোনাকালে সম্মূখ যোদ্ধাদের প্রতি সংহতি ও কর্তৃজ্ঞতা এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে আলফাত স্কয়ারে (ট্রাফিক পয়েন্ট) ‘আমরা সুনামগঞ্জ বাসি’র ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আমরা সুনামগঞ্জ বাসী’র সভাপতি সুখেন্দু সেন’র সভাপতিত্বে ও জেলা খেলাঘর আসর’র সাধারণ সম্পাদক মো. রাজু আহমেদ এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা সিপিবি’র সভাপতি জননেতা অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার। এ সময় মানববন্ধনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা খেলাঘর আসর’র সভাপতি বিজন সেন রায়, কবি ইকবাল কাগজী, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি দুর্যোধন দাস দুর্জয়, জেলা খেলাঘর আসর’র অর্থ সম্পাদক প্রদীপ পাল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, করোনা ভাইরাসের ঝুঁকি সত্তে¡ও দেশজুড়ে নির্ভীকভাবে কাজ করে যাচ্ছেন বিভিন্ন সেবাদাতা প্রতিষ্ঠান ও সংস্থার সহস্রাধিক মানুষ। বর্তমান সঙ্কট উত্তরণের মাধ্যমে দেশকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে দেশজুড়ে অক্লান্ত কাজ করে যাচ্ছেন ডাক্তার, স্বাস্থ্যকর্মী, পুলিশ, সেনাসদস্য, অন্যান্য নিরাপত্তা বাহিনীর সদস্য, প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা, স্বেচ্ছাসেবী সংগঠন, সাংবাদিক, ত্রাণকর্মী ও ক্লিনিকে সেবাদানে মাঠপর্যায়ের কর্মীরা।
এছাড়াও মানববন্ধনে সবাইকে মাস্ক ব্যবহার, শারীরিক দূরত্ব বজায় রাখা, হাঁচি, কাঁশি, থুথু ফেলার শিষ্টাচার মানা, সাবান পানি দিয়ে হাত ধুয়ার আহবান জানান বক্তারা।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.