এপ্রিল ১৬, ২০২১

ওমানের সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশী এক রেমিটন্সযোদ্বার।

১ min read

অনলাইন নিউজ ডেস্ক:ওমানে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা। তার নাম মো. আবু বক্কর (৪৪)। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভাধীন প্রগতি ক্লাব সংলগ্ন ফারুক মাস্টার বাড়ির মরহুম হাফেজ আহম্মেদের ছেলে।

শনিবার রাজধানী মাস্কাট সিটির মওয়ালা ফ্রুট মার্কেটের পাশে নেজুয়া-মাস্কাট সড়কে দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় সময় সকাল ৯টায় মওয়ালা সবজি-ফ্রুট মার্কেট থেকে বের হয়ে হামেরিয়া যাওয়ার জন্য হেঁটে পাশের নেজুয়া মহাসড়ক পারাপার হচ্ছিলেন বক্কর। পথিমধ্যে দ্রুতগামী একটি গাড়ি তাকে পেছন থেকে ধাক্কা দেয়। মুহূর্তে তিনি সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান।

 

ওমান থাকা তার ভাই ইদ্রিস বলেন, সে ফ্রুট মার্কেটে ব্যবসা করত। হামেরিয়া কোনো এক বন্ধুর কাছে যাচ্ছিল। মহাসড়ক পারপার হতে অসাবধানতার কারণে তাকে মৃত্যুবরণ করতে হলো।

ওমানের বাংলাদেশ দূতাবাস সূত্র জানায়, ভিসাগত সমস্যার কারণে মরদেহ পাঠাতে কিছুটা জটিলতা থাকলেও সবধরনের প্রক্রিয়া সম্পন্ন করে ব্যবস্থা করা হবে। ঘটনার পরপরই রয়াল ওমান পুলিশ মরদেহ উদ্ধার করে রাজধানীর এক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 

মো. আবু বক্করের অকাল মৃত্যুতে পরিবারসহ প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

 

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.