এপ্রিল ১৫, ২০২১

সুনামগঞ্জ-নেত্রকোনার গুমাই নদীতে ট্রলার ডুবি নিহতের প্রত্যেক পরিবারে ৩০ হাজার টাকা করে অনুদান।

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জরে র্ধমপাশা উপজলোর মধ্যনগর থেকে নেত্রকোনার ঠাকুরাকোনা উদ্দশ্যে ছেড়ে যাওয়া কলমাকান্দা উপজলোর বরখাপন ইউপি’র রাজনগর গ্রামরে সামনে বালুবাহী নৌকার সাথে মুখোমুখি সংঘর্ষে নারী পুরুষ ও শিশুসহ নিহত ১০ জনের পরিবারে নগদ অর্থ প্রদান করা হয়েছে। সুনামগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যক পরিবারে ২০ হাজার ও নেত্রকোনার জেলা প্রশাসনের  পক্ষ থেকে ১০ হাজার করে টাকা দেওয়া হয়েছে।

জানা যায়, বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে র্ধমপাশা উপজলোর মধ্যনগর থেকে  যাত্রী নিয়ে ট্রলারটি কলমাকান্দা হয়ে নেত্রকোণা সদর উপজলোর ঠাকুরাকোনা যাচ্ছিল। পথিমধ্যে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজলোর বরখাপন ইউনিয়নের রাজনগর গ্রাম সংলগ্ন গুমাই নদীতে বালুবাহী বড় নৌকার যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়।

এতে এখন পর্যন্ত মোট নারী, পুরুষ ও  মোট  ১০ জনরে লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতরা হলো র্ধমপাশা উপজলোর মধ্যনগর ইউনিয়নের  ইনাতনগর গ্রামের আব্দুল ছায়়়াদু র  স্ত্রী মাজেদা আক্তার জাবেদা   (৫৫), আলমগীর মিয়ার   অনিক আহমদে জনি (৬), আব্দুল ওহাবের স্ত্রী ও শিশু সন্তান লৎফুরনাহার (২৬), রাকিবুল হাসান (৩), হাবিব মিয়র   ও শিশ  সন্তান, লাকি আক্তার (৩০), টুম্পা আক্তার (৭), পাইকুরাটি ইউনিয়নের জামালপুর গ্রামের আব্দুল করমিরে ছেলে সুলতান মিয়া (৪৫), একই গ্রামের  জুবায়রেরে ছেলে মোজাহিদ (৫) এবং নত্রেকোনা জেলার মদন ইউনয়িনরে মদন গ্রামরে আবুচানের স্ত্রী হামদিা (৫০)। লাশ তাদরে পরিবারের স্বজনদরে কাছে হ্স্তান্তর করা হয়েছ। আরো ২ জন নিখোঁজ রয়েছে  বলে জানা যায়।
র্ধমপাশা উপজলো নির্বহী  কর্মকর্তর  দায়িত্বে থাকা উপজলো সহকারী কমশিনার (ভূমি) আবু তালবে বলনে, নহিত প্রত্যকে পরবিারকে সুনামগঞ্জ জলো প্রশাসনরে পক্ষ থকেে ২০ হাজার ও নত্রেকোনা জলো প্রশসানরে পক্ষ থকেে ১০ হাজার করে টাকা দেওয়া হয়ছে। এছাড়াও পরিবারের সদস্যদেরশুকনো খাবার দেওয়া হয়েছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.