1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের

প্রেস ইউনিটি নারায়ণগঞ্জ শাখায় নাদিম স্মরণে দোয়া ও আলোচনা ।   

  • আপডেটের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
প্রেস বিজ্ঞপ্তি:অনলাইন প্রেস ইউনিটি নারায়ণগঞ্জ শাখায় নাদিম আহমেদ স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দেওভোগের নাগবাড়িস্থ কার্যালয়ে সন্ধ্যা সাড়ে ৬ টায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ইউনিটির প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী। প্রধান আলোচক ছিলেন দৈনিক ইয়াদ সম্পাদক তোফাজ্জল হোসেন। বিশেষ অতিথি ছিলেন রাজনীতিক বজলুর রহমান রিপন, আলহাজ¦ তসলিম হোসেন ও অনলাইন প্রেস ইউনিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। সাংবাদিক মোহাম্মদ আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ শাখার সাধারণ সম্পাদক এনামুল হক, প্রেস ইউনিটি নারায়ণগঞ্জ জেলার সমন্বয়কারী সাজ্জাদ হোসেন খোকন, এ আর রনি, মিঠু প্রমুখ। এসময় বক্তারা নারায়ণগঞ্জে এসি বিস্ফোরণে নিহত সংবাদযোদ্ধা নাদিম আহমেদ সহ সহ নিহতদের পরিবারকে কমপক্ষে ৫০ ও আহতদের পরিবারকে ৩০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার দাবী জানান।
প্রধান অতিথির বক্তব্যে মোমিন মেহেদী বলেন, এখানে বরেণ্য ব্যক্তিবর্গ রয়েছেন, তাদেরকে অনুরোধ জানাবো বাংলাদেশের আর কোথাও যেন এমন নির্মম দূর্ঘটনা না ঘটে সেজন্যে সচেতনতা তৈরির পাশাপাশি সংবাদযোদ্ধা নাদিম আহমেদ-এর পরিবারের জন্য নিবেদিত হয়ে এগিয়ে আসুন অর্থনৈতিক ও মানসিকভাবে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD