অক্টোবর ২৪, ২০২০

সিলেট টু লন্ডন সরাসরি ফ্লাইট চালু হচ্ছে আগামী ৪অক্টোবর।  

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে:আগামী ৪ অক্টোবর সরাসরি সিলেট থেকে লন্ডন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট চালু হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মোঃ মফিদুর রহমান।

তিনি বলেন, আশা করি খুব দ্রুততার সঙ্গে যুক্তরাজ্যের ডিপার্টমেন্ট অব ট্রান্সপোর্ট (ডিটিএফ) সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর পরিদর্শনের যৌথ সুপারিশমালা বাস্তবায়ন করবে। বুধবার (১৬ সেপ্টেম্বর) বেবিচক-ডিটিএফের যৌথ ভার্চ্যুয়াল সভায় একথা বলেন।

মোঃ মফিদুর রহমান বলেন, আগামী অক্টোবর থেকেই সিলেট থেকে লন্ডন সরাসরি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট চালুর প্রস্তুতি আমাদের রয়েছে। ডিটিএফ-বেবিচক অ্যাভিয়েশন সিকিউরিটি বিষয়ে যৌথ পরিদর্শনের সুপারিশ বাস্তবায়ন হলেই ফ্লাইট চালু করা যাবে। তিনি অ্যাভিয়েশন সিকিউরিটি বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপ তুলে ধরেন যুক্তরাজ্যের ডিপার্টমেন্ট অব ট্রান্সপোর্ট (ডিটিএফ) কর্তৃপক্ষের কাছে।

ভার্চ্যুয়াল সভায় যুক্তরাজ্যের ডিপার্টমেন্ট অব ট্রান্সপোর্টের (ডিটিএফ) পরিচালক কাশিফ চাদরী বলেন, পারস্পরিক স্বার্থ বজায় রেখে বাংলাদেশকে সহায়তা দিতে ডিটিএফ আন্তরিক।তিনি ডিটিএফ-ইউকের গৃহীত পদক্ষেপ বাস্তবায়নে একমত পোষণ করেন।

এ ব্যাপারে হজ এজেন্সিজ এসোসিয়েশেন অব বাংলাদেশ (হাব) এর যুগ্ম মহাসচিব, লতিফ ট্রাভেলস সিলেট এর ডাইরেক্টর জহিরুল হক চৌধুরী শিরু এবিষয়ে বলেন আমরা সংবাদ মাধ্যম জেনেছি এবং আমরাও বাংলাদেশ বিমানে (সিলেট টু লন্ডন) আগামী ৪অক্টোবরের টিকেট বুকিং দিচ্ছি।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.