এপ্রিল ১৬, ২০২১

সিলেটের দক্ষিন সুরমা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মিজান কে লালাবাজার ইউপি’র ফুলেল শুভেচ্ছা।  

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে:সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়ন ছাত্রদল নেতৃবৃন্দের ভালোবাসায় সিক্ত দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ মিজানুর রহমান। লালাবাজার ইউনিয়ন ছাত্রদলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে মিজানুর রহমান বলেন, রাজপথের ত্যাগিদের মূল্যায়ন করা হবে, দলের জন্য যারা সর্বদা কাজ করে যাচ্ছেন সেই পরীক্ষিত নেতৃবৃন্দকে দিয়েই লালাবাজার ইউনিয়ন সহ দক্ষিণ সুরমার প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটি গঠন করা হবে, যাতে ছাত্রদল দক্ষিণ সুরমা তাদের পুরনো ঐতিহ্য ফিরে পায়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রযুক্তি দলের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রদল নেতা মোঃ মিজান চৌধুরী, উপজেলা ছাত্রদল নেতা মিলন দেব নাথ, জুবেল আহমদ, মাছুম আহমেদ, রুসেল আহমদ, শিমুল আহমদ, তাজুল ইসলাম, তানজিমুল ইসলাম, রাজ্জাক আহমদ, সাজু আহমদ, বুরহান আহমদ, শাকিল আহমদ, লায়েক আহমদ, সাজুল আহমদ, জাকির আহমদ, তানবীর আহমদ প্রমুখ।

ছাত্রনেতা মিজান বলেন, করোনা মহামারীতে যারা মৃত্যু বরণ করেছেন মহান আল্লাহ তাদের জান্নাতবাসী করুন এবং আক্রান্তদের সুস্থতা ও আমাদের হেফাজত করুন।

তিনি ছাত্রদলের অভিভাবক দেশনায়ক তারেক রহমান ছাত্রদের হাতে ছাত্রদল তুলে দেওয়ার পরিকল্পনা অংশ হিসেবে বাংলাদেশের প্রত্যেকটি উপজেলায় ছাত্রদলের কমিটি দিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়। আমরা গর্বিত এমন অভিভাবক পেয়ে, আশাকরি তার ধারাবাহিকতায় দক্ষিণ সুরমা প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি হবে, সুস্থ ধারার রাজনীতি চালু হবে, প্রতিহিংসার রাজনীতি বন্ধ হবে। রাজপথে ত্যাগী জেল জুলুমের শিকার পরীক্ষিত কর্মীরাই মূল্যায়ন পাবে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.