অক্টোবর ২০, ২০২০

সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের সায়েম সুপার মার্কেটের কর্নধার ও আগামী গৌরারং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি রোকন উদ্দিন রাজুর উদ্যোগে সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়।
সোমবার বিকেলে গৌরারং ইউনিয়নের সায়েম সুপার মাকের্টে এ সংবর্ধনা প্রদান করা হয়। সায়েম সুপার মাকের্েেটর সত্বাধিকারী রোকন উদ্দিন রাজুর সভাপতিত্বে ও সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.আফজাল হোসেনের পরিচালনায় এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা,জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস।
এছাড়াও বক্তব্যে রাখেন সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এ কে মিলন আহমেদ, জেলা সৈনিকলীগের সাধারন সম্পাদক রিংকু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক কে এম শহিদুল, অর্থ সম্পাদক বিপলু রজ্ঞন দাস,সহ স্থানীয় ব্যবসায়ী ও গনমাধ্যম কর্মী বক্তব্য রাখেন। সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি কুলেন্দু শেখর দাস বলেন,অনলাইন প্রেসক্লাবের প্রতিটি সদস্য হাওরেপাড়ের মানুষজনের কল্যাণে বস্তুনিষ্ঠভাবে সংবাদ পরিবেশন করে যাওয়াই হচ্ছে তাদের কাজ। এই সুপার মার্কেটটি এই অবহেলিত এলাকার বেশকিছুর গ্রামবাসীর জন্য এই সায়েম মার্কেটটি বিরাট অবদান রেখে চলেছে। এখানে দীর্ঘদিন ধরে কোন বাজার গড়ে না উঠায় এখানকার লোকজন ছিল একটি বাজারের সকল সুযোগ সুবিধা থেকে বঞ্ঝিত। রোকন উদ্দিন রাজু একজন মুজিব আদর্শের লড়াকু সৈনিক। তাকে আওয়ামীলীগ মনোনয়ন দিলে এবং জনগনের ম্যান্ডেড নিয়ে নির্বাচিত হলে এই অবহেলিত এলাকার দৃশ্যপঠ বদলে দিতে পারে বলে আশাবাদ ব্যক্ত করেন নেতৃবৃন্দরা।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.