অক্টোবর ২০, ২০২০

সুনামগঞ্জ সদর উপজেলারয় ৫টি মাধ্যমিক বিদ্যালয়ে বেঞ্চ বিতরণ  

১ min read

এম রেজা সুনামগঞ্জ প্রতিনিধি
উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি)’র আওতায় সুনামগঞ্জ সদর উপজেলার কৃষ্ণনগর হোসেনিয়া উচ্চ বিদ্যালয়ে ৪০ জোড়া সেট,চরমহল্লা উচ্চ বিদ্যালয়ে ১৫জোড়া সেট,ইয়াকুব উল্ল্যাহ পাবলিক উচ্চ বিদ্যালয়ে ১৫জোড়া সেট,চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ে ১৫জোড়া সেট,আলহাজ¦ জমিরুন উচ্চ বিদ্যালয়ে ১৫ জোড়া সেটসহ এই ৫টি মাধ্যমিক বিদ্যালয়ে ১০ লাখ টাকা ব্যয়ে একশত জোড়া (২০০) শতটি উচুঁ নীচু বেঞ্চ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের বাস্তবায়নে,স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি(জাইকার) সহযোগিতায় সদর উপজেলা পরিষদের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন,জাইকার একাডেমিক সুপার ভাইজার মোঃ আরিফুল ইসলাম,উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিডিটর মোঃ আবÍুর রব,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সদস্য নুরুল ইসলাম বজলু ও ছাত্রলীগ নেতা অমিয় মিত্র প্রমুখ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.