এপ্রিল ১৬, ২০২১

সিলেট এমসি কলেজ ছাত্রবাসে স্বামীকে বেধেঁ রেখে স্ত্রীকে গণধর্ষনের ঘটনায় ধর্ষকদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

এম রেজা সুনামগঞ্জ প্রতিনিধি:
সিলেট এমসি কলেজ ছাত্রবাসে স্বামীকে বেধেঁ রেখে স্ত্রীকে গণধর্ষনের ঘটনায় ধর্ষকদের গ্রেফতারের দাবীতে ও দেশব্যাপী নারী নির্যাতনের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেল ৪টায় ধর্ষন ও নির্যাতন বিরোধী জনগন সুনামগঞ্জের ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন,জেলা মহিলা পরিষদের সভানেত্রী গৌরী ভট্রাচার্য্য,জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুব্রত সরকার,সাবেক ছাত্রলীগ নেতা মিন্টু চৌধুরী,সাবেক যুবনেতা মোঃ আবু তাহের,সংবাদকর্মী শামস শামীম,জেলা ছাত্র ইউনিয়নের যুগ্ম সম্পাদক আসাদ মণি ও হাবিব রহমান প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন গত ২৫ সেপ্টেম্বর সিলেটের ঐহিত্যবাহি বিদ্যাপীঠ এমসি কলেজে বেড়াতে আসা নবদম্পতিদের মধ্যে স্বামীকে বেধেঁ রেখে স্ত্রীকে গণধর্ষনের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের নিকট দাবী জানান। তারা বলেন দেশে যেভাবে প্রতিনিয়ত মা বোনরা ধর্ষনের শিকার হচ্ছেন যদি ঐ সমস্ত ধর্ষনকারীদের রাজনৈতিক কোন পরিচয় বিচার বিবেচনা না করে গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির বিধান করা যেত তাহলে একদিন দেশ থেকে আস্তে আস্তে ধর্ষনকারীর সংখ্যা কমে যেত। শনিবার সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরেও একটি শিশু ধর্ষনের শিকার হয়েছেন তবে বিশ্বম্ভরপুর থানা পুলিশ অবশ্যে এই ধর্ষনকারীকে আটক করতে সক্ষম হয়েছেন। প্রতিটি ধর্ষনকারীকে কোন রাজনৈতিক দলের পরিচয়ে না দেখে তাকে অপরাধি মনে করে শাস্তি নিশ্চিত করার দাবী ও তাদের।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.