এপ্রিল ১৬, ২০২১

এমসি কলেজ গণধর্ষণের স্থান পরিদর্শন করেছেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া।  

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে:সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে তরুণীকে গণধর্ষণের ঘটনায় শনিবার দুপুরে ঘটনাস্থল কলেজ ছাত্রাবাসের ৭ নম্বর হল পরিদর্শন করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। এ সময় তিনি সাংবাদিকদের বলেন ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এর আগে আজ সকালে ৬ ধর্ষণকারী সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে শাহ পরান থানায় ধর্ষিতার স্বামী মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- এমসি কলেজ ছাত্রাবাসে থাকা ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মোঃ মাহবুবুর রহমান রনি (২৫), মাহফুজুর রহমান মাসুম (২৫), সাইফুর রহমান (২৮), রবিউল ইসলাম (২৫), অর্জুন লস্কর (২৫) ও তারেকুল ইসলাম তারেক (২৮)।

এদের মধ্যে অর্জুন ও তারেক (২৮) বহিরাগত বলে জানা গেছে। আসামিদের মধ্যে সাইফুরের বাড়ি বালাগঞ্জে, রবিউলের বাড়ি দিরাই, মাছুম কানাইঘাটের, অর্জুনের জকিগঞ্জে, রনির হবিগঞ্জে এবং তারেকের বাড়ি সুনামগঞ্জে।

রাতে ছাত্রাবাসে পুলিশ অভিযানও চালায়। এ সময় সাইফুরের রুম থেকে একটি আগ্নেয়াস্ত্র, চারটি লম্বা দা, একটি ছুরি ও দুটি জিআই পাইপ উদ্ধার করা হয়। রাত ২টার দিকে নগরীর শাহপরাণ থানা পুলিশ এমসি কলেজের নতুন ছাত্রাবাসে অভিযান চালায়। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.