অক্টোবর ২৪, ২০২০

কেক কাটা ও দোয়া মাহফিলের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করে সুনামগঞ্জ জেলা যুবলীগ  

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেল ৫টায় শহরের রমিজ বিপণীস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে পরিষদের মিলনায়তনে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ এর সভাপতিত্বে ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাসের সঞ্চালনায় কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট।
এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু এড. আজাদুল ইসলাম রতন,জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, ,সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল,দিবানন্দ,পিন্টু বণিক,ফয়সল আহমদ,আবুল ফজর ফাহিম,আবু কাউসার তালুকদার,জয়ন্ত বণিক,দিলোয়ার হোসেন জেবুল মিয়া,আব্দুর রাজ্জাক,মহসিন আহমদ পল,সামিয়াম তাজুল,এনাম আহমদ প্রমুখ।
পরিশেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া পরিচালনা করেন দোজা মার্কেট মসজিদের ইমাম আতাউর রহমান লস্কর। ##

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.