এপ্রিল ১৬, ২০২১

ফেইসবুক গ্রুপ “আমরা ইউকে ৯৩” এস এস সি ব্যাচ এর উদ্যোগে পুণর্মিলনী ও সম্বর্ধনা অনুষ্ঠিত। ,

ফেইসবুক গ্রুপ “আমরা ইউকে ৯৩” এস এস সি ব্যাচ এর উদ্যোগে লন্ডন, ব্রিকলেন আমারগাও রেস্টুরেন্টে বাংলাদেশ থেকে আগত বন্ধু আরিফ মল্লিক এবং ইউ কে কাউন্সিলর বন্ধু মইন কাদেরীর সম্মানে একটা পুণর্মিলনী ও সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্টিত হয়।

কামাল আহমদ সিদ্দিকির সভাপত্তিতে এবং তুমুল বাহার ও নাসির হোসেনের উপস্হাপনায় এ অনুষ্ঠানের সার্বিক তত্তাবধানে ছিলেন কামরুজ্জামান এবং তোফায়েল আহমদ

অনুষ্ঠানে বাংলাদেশ থেকে আগত ৯৩ বন্ধু আরিফ মল্লিক, লন্ডন বারকিং ও ড্যাগেনহাম বারের কাউন্সিলর ৯৩ বন্ধু মঈন এ কাদরী কে সম্মাননা ক্রেস্ট প্রদান ও ফুলেল শুভেচ্ছা দেওয়া হয় ।

অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন ইউ কে’র বিভিন্ন শহর থেকে আগত বন্ধু আজিম উদ্দিন, লিগ্যাল এডভাইজার নাসির উদ্দিন, কবি তিলক. ভুলন আহমদ , আব্দুল মান্নান, নাজমুল হোসেন,বুলন আহমেদ, শরিফ খান তপু, তনয়া রাসুল, তিলক, কামাল, তুমুল, আব্দুল হাসান.এস মিয়াহ,বাবলু মিয়াহ, আবু রহমান, এম এ মান্নান, আজিম উদ্দিন, নাসির উদ্দিন, মাহবুবুল আলম, জাহেদ আহমেদ, সালেহ আহমেদ অপু, মুহাম্মদ সালেহ, আশরাফুল হুদা , সাহেদ রহমান,খাইরুল বাহার তুমুল।

বন্ধু আরিফ মল্লিক কবিতা আবৃতি এবং গান গেয়ে সবাইকে মাতিয়ে রাখেন। পরিশেষে খাওয়া দাওয়া এবং কেক কেটে সকল বন্ধুদের একসঙ্গে থাকার আহ্বান করে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয় ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.