এপ্রিল ১৬, ২০২১

সুনামগঞ্জের দিরাই পৌর শহরে রাস্তার উদ্বোধন করেন পৌর মেয়র মোশারফ মিয়া

এম রেজা সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের দিরাই পৌর শহরের বাসস্টেশন হতে থানা পয়েন্ট ও রাধানগর হতে ধলরাস্তা পর্যন্ত ২১৩৬ মিটার আধুনিক রাস্তার উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনের ফলে রাস্তাটি যান চলাচলের জন্য উন্মোক্ত করে দেয়া হলো।
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় স্থানীয় সরকার মন্ত্রনালয় ও নগর উন্নয়ন কর্তৃপক্ষের অর্থায়নে ৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই আধুনিক রাস্তার উদ্বোধন করেন দিরাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও দিরাই পৌরসভার মেয়ার মোঃ মোশারফ মিয়া। এ সময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলার সাবেক চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান,উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায় ও পৌর কাউন্সিলর বিশ^জিৎ রায়সহ প্রমুখ।
দিরাই পৌরসভার মেয়র মোঃ মোশারফ মিয়া বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বঁপ্ন গ্রাম হবে শহরে পরিণত। সে লক্ষ্যেই এই পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলতে শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন করা হচ্ছে। তিনি বলেন এই পৌরসভায় নাগরিকদের মৌলিক অধিকার অসাম্প্রদায়িকতার চেতনা সমুন্নত রেখে তাদের জন্য একটি নিরাপদ পৌর শহর নিশ্চিতের পাশাপাশি ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান ও যোগযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটানো বলে দাবী করেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.