অক্টোবর ২৪, ২০২০

অসহায়.দুস্থ ও প্রতিবর্ন্ধীদের মধ্যে দেড়লাখ টাকার চেক বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসার

১ min read

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের অধীনে জাতীয় সমাজ কল্যাণ পরিষদ হতে সুনামগঞ্জ সদর উপজেলার ৭৫ জন অসহায়.দুস্থ ও প্রতিবর্ন্ধীদের মধ্যে দেড়লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।
বুধবার দুপুর ১২টায় সুনামগঞ্জ সদর উপজেলা সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদের হলরুমে চেক বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার লিটন চন্দ্র সূত্রধরের সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জেলা যুবলীগের আহŸায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ।

এ সময় আরও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,প্রতিবন্ধী সংগঠন (ডিডিএস) সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সন্তান আবু মনসুর জমশেদ, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও সুনামগঞ্জ পৌরসভার সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী তাজুল ইসলাম তারেক,জেলা ছাত্রলীগ নেতা অমিয় মিত্র প্রমুখ।
সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা আাপেক্ষ করে বলেছেন,এই করোনার সময় ও কেন সাধারন মানুষজন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ব্যবহার করেন না। সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনসাধারন কল্যাণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। অথচ আপনারা সরকারের নির্দেশণা না মেনে মাস্ক ব্যবহার না করেই জীবনের ঝুকি নিয়ে চলছেন। তিনি আরো বলেন সরকার আপনাদের জন্য আর্থিক সহায়তার ব্যবস্থা করছে অথচ সরকারের নির্দেশনা না মানাটা খুবই দুঃখজনক। তিনি সবাইকে নিরাপদে থাকতে এবং করোনা ভাইরাস থেকে দূরে থাকতে মাস্ক ব্যবহারের আহবান জানান।

সুনামগঞ্জ জেলা জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন,বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এই বৈশ্বিক মহামারী করোনা কালীন সময়ে সারাদেশের মতো সুনামগঞ্জে কর্মহীন অসহায়,দুস্থ ও প্রতিবন্ধীদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। এরই অংশ হিসেবে আজ সুনামগঞ্জে ৭৫জন প্রতিবন্ধীর মধ্যে প্রত্যেককে দুইহাজার টাকা করে ৭৫জনের মধ্যে দেড়লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। তিনি বলেন,শেখ হাসিনার সরকারের আমলে এই দেশে কোন মানুষ অনাহারে অর্ধহারে থাকবে না সবার জন্য শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান ও উন্নত জীবন ব্যবস্থা তৈরী করা হচ্ছে। তিনি সরকারের নীতিমালা অনুসরণ করতে সুরক্ষা সামগ্রী ব্যবহার করে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানান। মনে রাখতে হবে নিজে নিরাপদে থাকলে পরিবারের প্রতিটি সদস্য নিরাপদে থাকবে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.