অক্টোবর ২৪, ২০২০

সিলেটে সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের উদ্যোগে রায়হান হত্যা ও ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন।

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে:সিলেটে বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে পুলিশি নির্যাতনে রায়হান হত্যা ও এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধুকে গণধর্ষণের প্রতিবাদে শুক্রবার বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ সিলেট মহানগর শাখার সভাপতি আব্দুল আওয়ালের সভাপতিত্বে ও জেলা শাখার সভাপতি ক্বারী মাওলানা কে এম মিনহাজ উদ্দিনের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাকীম মাওলানা আনসার আহমদ সিদ্দিকী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ছাত্রনেতা এনাম উদ্দিন রুমেল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সিলেটে এর পূর্বে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ এম.সি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেধে এক গৃহবধুকে পাশবিক নির্যাতন ও গণধর্ষণ করে। এরই রেষ কাটতে কাটতে সিলেটের বন্দরবাজার ফাড়িতে পুলিশি নির্যাতনে আবারো একটি তরতাজা প্রাণ রায়হানকে নির্মমভাবে হত্যা করে। আমরা এসব ঘৃণ্য অপরাধীদের সর্বোচ্চ শাস্তির দাবী জানাচ্ছি। অন্যথায় সিলেটের আপামোর জনতা সারা দেশের মানুষকে নিয়ে কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.