অক্টোবর ২৪, ২০২০

যুক্তরাষ্ট্রের জ্যাকসন হাইটসে বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি’র আত্বপ্রকাশ।

১ min read

নিজস্ব প্রতিনিধি:আমেরিকায় বসবাসরত বাঙ্গালী কমিউনিটির উদ্যোগে আর্তমানবতার সেবায় একটি সামাজিক সংগঠন গঠন করা হয়। জ্যাকসন হাইটসের খামার বাড়ি রেস্টুরেন্টের চাইনিজ হলে গত (১৩ অক্টোবর) সৈয়দ রুবেল আহমদের সভাপতিত্বে ও ফরিদ খন্দকার (আখতার) এর সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে মানবতার সেবায় কাজ করার প্রত্যয়ে একটি সামাজিক সংগঠন গঠন করা হয়।
উক্ত সভায় সকল সদস্যের মতামতের ভিত্তিতে সৈয়দ রুবেল আহমদ কে আহ্বায়ক ও ফরিদ খন্দকার আখতার কে সদস্য সচিব করে ৫৫ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এবং আগামী ছয় মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

উক্ত আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন- সৈয়দ রুবেল আহমেদ, ফরিদ খন্দকার (আখতার), নোবেল আমিন, হাবিব জুয়েল, দেওয়ান রানা আহমেদ চৌধুরী, ফয়সাল মাহমুদ, শাহেদ আহমেদ, শাহবাজ আহমেদ, সুমন রায়হান, ফারহান আহমেদ সোহাগ, জামিল আহমেদ, আব্দুস সামাদ, মোবারক দেওয়ান, রেজওয়ান হোসেন, মোঃ রাজ ইসলাম, রাজিব চৌধুরি রাজ, মোঃ হাবিবুর রাহমান, শাহাব সিদ্দিকী, সেলিম আলী (রাব্বি), যুবেল আহমেদ, সিদ্দিকুর রহমান, হাবিবুর রহমান, রুহেল রহমান, মোহাম্মদ এস হোসেন, শাহয়ান আহমেদ, হারুন মান্নান, বুরহান উদ্দিন, টিটু আহমেদ, আরিফ আহমেদ, তুহিন আহমেদ, সাইফুল ইসলাম, মোহাম্মদ জামিল হোসাইন, উজ্জল সরকার, মাহফুজ ইসলাম, শেখ হাসিব, পারভেজ মিয়া, মোহাম্মদ মাসুদুর রহমান, আবিরুল রহমান, আশরাফ আহমেদ (তালহা), আল মুস্তাজাব, রাকিব অমি, সানি জিনাত মিন্টু, শাহজাহান মিয়া, আরিফ আহমেদ, হাসিব মিয়া, ইকবাল হোসেন, রাসেল আহমেদ, হোসাইন আহমেদ বাদশা, রাহাত খান, রেদওয়ান আলী রিজু, ইসলাম উদ্দিন বাবু, আমিনুল ইসলাম, আব্দুল গাফ্ফার, শাহীন আহমেদ রাফী, শরীফ আহমেদ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.