এপ্রিল ১৬, ২০২১

রংপুরে বৃদ্ধ শ্রমিকের পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা!

অনলাইন ডেস্ক:রংপুর নগরীর মাহিগঞ্জে জমজম ফুড মিলে এক বৃদ্ধ শ্রমিকের পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যার করা হয়,রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি, ঘাতকরা পলাতক রয়েছে। নগরীর মাহিগঞ্জ দেওয়ানটুলি এলাকার জমজম ফিড মিলে এই ঘটনা ঘটে।
দুদিন লাইফ সাপোর্টে থাকার পর শুক্রবার (২৩ অক্টোবর) সকালে মারা যান মাহির। তার বাড়ি মাহিগজ্ঞ কাইদাহারা মহল্লায়। উক্ত ঘটনায় ওই শ্রমিকের স্ত্রী আলেয়া বেগম বাদি হয়ে রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানায় ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে দুষ্টামি করার ছলে জমজম ফিড মিলের শ্রমিক মাহিগঞ্জ থানাধীন আজিমুল্লাহ গ্রামের আছের উদ্দিনের ছেলে (শ্রমিক) রশিদুল ইসলাম, একই থানাধীন দেওয়ানটুলি গ্রামের মোঃ আব্দুল জলিল এর ছেলে মোঃ জহিরুল ইসলাম বাবু, এবং আরও এক (শ্রমিক) মোঃ জহুরুল ইসলাম একে অপরের সহায়তায় জমজম ফিড মিলের মেশিনের বাতাস বের হওয়া ভ্যাকম পাইপ ওই শ্রমিকের পায়ুপথে ঢুকিয়ে দেয়।
এতে মহির উদ্দিনের পেট ফুলে গেলে মহির উদ্দিন গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান।
বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থল পরিদর্শন করেছে মাহিগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় ওই শ্রমিকের স্ত্রী আলেয়া বেগম বাদি হয়ে রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানায় ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।
রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান জানান, জমজম ফিড মিলের এক শ্রমিকের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়ার ঘটনায় মহির উদ্দিন নামে ওই মিল শ্রমিককে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শুক্রবার সকালে ওই শ্রমিক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.