এপ্রিল ১৬, ২০২১

নওহাটায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন দেশ ও জনগণকে বাঁচাতে বিএনপি’র কোন বিকল্প নাই:মিলন

১ min read
প্রেস বিজ্ঞপ্তি:–সরকার দেশের জনগণকে খুন করে ও দুর্নীতিতে চ্যাম্পিয়ন। বিরোধী দলকে দমনে এবং বিরোধী দলের কুৎসা রটনায় চ্যাম্পিয়ন। নারী ও কন্যা শিশুদের ধর্ষনে চ্যাম্পিয়ন হলেও দেশের উন্নয়নে চ্যাম্পিয়ন হতে পারেনি। গতকাল বুধবার বিকেলে নওহাটা পৌর যুবদলের আয়োজনে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন এই কথা বলেন।
তিনি বলেন, দেশ এখন চরম ক্রান্তিকালের মধ্যে রয়েছে। দেশের মানুষের এমনকি আইনশৃংখলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্মাদেরও নিরাপত্তা নাই। সরকারের এমপি, মন্ত্রী ও তার সন্তানদের অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছে। তাদের কাছে কেউ নিরাপদ নয়। তিনি আরো বলেন, বর্তমান অবৈধ প্রধানমন্ত্রী ও তার সরকারের সংসদ সদস্যরা সার্বক্ষণিক মিথ্যাচার করছে। তাদের আজ্ঞাবহ কর্মকর্তারা সরকারের তলপিবাহক হয়ে কাজ করছে। কিন্তু এভাবে আর বেশীদিন চলতে দেয়া যাবেনা। দেশ ও দেশের মানুষকে বাঁচাতে এখন বিএনপি’র কোন বিকল্প নাই। জনগণের সবক্ষেত্রে অধিকার ফিরিয়ে দিতে পারে একমাত্র বিএনপি।
তিনি আরো বলেন জনগণের মুক্তির জন্য বেগম খালেদা জিয়ার মুক্তি প্রয়োজন। বেগম জিয়া এবং দেশের জনগণকে বাঁচাতে আগামীতে এই সরকার পতনের জন্য কঠোর আন্দোলনের কর্মসূচী আসছে। এই আন্দোলনে যুবকদের সামনের কাতারে দাঁড়ানোর আহবান জানান তিনি। সেইসাথে দলের মধ্যে কোন প্রকার দ্বিধাদন্দ না রেখে ঐক্যবদ্ধভাবে কাজ কারার আহবান জানান মিলন।
নওহাটা পৌরসভার নওহাটা বালিকা বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নওহাটা পৌর যুবদলের আহবায়ক সুজন মোল্লা। প্রধান বক্তা ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র সদস্য ও নওহাটা পৌর বিএনপি’র আহবায়ক পৌর মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন, নওহাটা পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক মফিজ উদ্দিন ও সদস্য সচিব রফিকুল ইসসলাম রফিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন নওহাটা পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মাহাবুব আলম সুমন।
আরো উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ, মোজাফ্ফর হোসেন মুকুল, মাসুদুর রহমান সজল, যুগ্ম সাধারণ সম্পাদক তৈমুর, আওয়াল, ইফতেখারুল ইসলাম ডনি, পবা যুবদলের যুগ্ম আহবায়ক আকতারুজ্জামান, নওহাটা পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, মমিনুল ইসলাম মিলন, মাহাবুব, মতিয়ার রহমান, শামীম আহম্মেদ, সদস্য মোকছেদ, আকরাম, সামিউল, জীবন ও খায়রুল পবা উপজেলা ছাত্রদলের আহবায়ক আলামিন, সদস্য সচিব হাফিজুর রহমান হাফিজসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী।
———
বার্তা প্রেরক
নাজমুল হক ডিকেন
দপ্তর সম্পাদক
রাজশাহী মহানগর বিএনপি।
Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.