মে ১২, ২০২১

লাহিন চৌধুরী’র উপর বর্বর হামলা: জাতীয় ৫ নেতার নিন্দা

সিলেট থেকে মিছলু:সিলেটের শাহপরান থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক লাহিন চৌধুরী’র উপর সশস্ত্র সন্ত্রাসীদের ন্যাক্কারজনক হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ডক্টর এনামুল হক চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী, জাতীয় নির্বাহী কমিটির সহ ক্ষুদ্রঝণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, জাতীয় নির্বাহী কমিটির সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট সামসুজ্জামান জামান।
বুধবার (১১ নভেম্বর) এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, শাহপরান থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক লাহিন চৌধুরী’র উপর সন্ত্রাসীদের হামলার মতো ঘটনা নিত্যদিন ঘটেই চলেছে। এ ধরণের জুলুম ও দুস্কর্মের বিরুদ্ধে জনগণের ক্রোধ ফুঁসে উঠেছে। আমরা অবিলম্বে লাহিন চৌধুরী’র উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।
জাতীয় নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবক দল নেতা লাহিন চৌধুরী’র চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার শারীরিক সুস্থতার জন্য সর্বাত্নক প্রচেষ্টা ও সহযোগিতার আশ^াস দেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.