1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

ট্রাফিক বিভাগের দ্বিতীয় দিনের অভিযানে ১০৭টি যানবাহন আটক ও ৪৯টি প্রসিকিউশন দাখিল

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

সিলেট থেকে সৈয়দ মুহিবুর রহমান:ট্রাফিক বিভাগের দ্বিতীয় দিনের অভিযানে ১০৭টি যানবাহন আটক ও ৪৯টি প্রসিকিউশন দাখিল। (৪২টি নিবন্ধন সিএনজি অটোরিকশা, ১০টি বাহিরের জেলার সিএনজি অটোরিকশা, ৩৬টি রেজিষ্ট্রেশন বিহীন ও কাগজপত্র বিহীন মোটরসাইকেল, ১২টি নিষিদ্ধ ঘোষিত যানবাহনসহ সর্বমোট ১০৩টি গাড়ি ডাম্পিং)

সিলেট মহানগরী এলাকায় সড়কে শৃঙ্খলা ফেরানোর ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে সিলেট মেট্রোপলিটন পুলিশের মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশে এসএমপি ট্রাফিক বিভাগ দ্বিতীয় দিনের মতো মহানগরীতে আটটি চেকপোস্টের মাধ্যমে বিশেষ অভিযান পরিচালনা করছে। তেমুখী বাইপাস, লাক্কাতুরা বাজার, সুরমা বাইপাস, আলমপুর ফাঁড়ির সামনে, প্যারাইরচক পয়েন্ট, আম্বরখানা ও শেখঘাট পয়েন্টে বিশেষ চেকপোস্ট বসানো হয়। রেজিষ্ট্রেশন বিহীন যানবাহন আটক, মোটরসাইকেলে তিনজন আরোহী ও হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এসএমপি ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব ফয়সল মাহমুদ মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব জ্যোতির্ময় সরকার পিপিএম এর নেতৃত্বে দুটি সেক্টরে ভাগ করা হয়। প্রতিটি সেক্টরে ৪টি করে মোট আটটি তল্লাশি চৌকি বসিয়ে অবৈধ যানবাহন, রেজিষ্ট্রেশন বিহীন যানবাহনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়। এক নং সেক্টরের অধীনে চারটি চেকপোস্ট হল, তেমুখী বাইপাস, লাক্কাতুরা বাজার, আম্বরখানা ও শেখঘাট যার ইনচার্জ হিসেবে রয়েছেন জনাব আবুল খয়ের মাননীয় পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর)। দুই নং সেক্টরের অধীনে চারটি চেকপোস্ট হল, চন্ডিপুল, প্যারাইরচক, আলমপুর ও সুরমা বাইপাস। যার নেতৃত্বে রয়েছেন সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক-দক্ষিন) জনাব আশিদুর রহমান। আটটি চেকপোস্ট পরিচলনার মাধ্যমে নিষিদ্ধ যানবাহন, রেজিষ্ট্রেশন বিহীন যানবাহন, ফিটনেস বিহীন যানবাহন, মোটরসাইকেলে ত্রিপল রাইডার, হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ৪২টি নিবন্ধন সিএনজি অটোরিকশা, ১০টি বাহিরের জেলার সিএনজি অটোরিকশা, ৩৬টি রেজিষ্ট্রেশন বিহীন ও কাগজপত্র বিহীন মোটরসাইকেল, ১২টি নিষিদ্ধ ঘোষিত যানবাহনসহ সর্বমোট ১০৩টি গাড়ি ডাম্পিং করে পুলিশ লাইন্স প্রেরণ করা হয়। এছাড়াও ত্রিপল রাইডার ও হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে ৪৯টি প্রসিকিউশন দাখিল করা হয়।

ট্রাফিক বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান গত ১১/১১/২০২০ তারিখে ৩২ টি রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি অটোরিকশা সহ ১০৩টি যানবাহন আটক করা হয়েছিলো। আজ রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি অটোরিকশা আটক হয়। নিয়মিত ডিউটির পাশাপাশি চেকপোস্টের মাধ্যমে রেজিষ্ট্রেশন বিহীন যানবাহন, নিষিদ্ধ ঘোষিত যানবাহন, হেলমেট বিহীন মোটরসাইকেল চালক ও মোটরসাইকেলে তিনজন আরোহীদের বিরুদ্ধে অভিযান আরও জোরদার করা হবে। নগরবাসীকে সড়ক পরিবহন আইন মেনে চলার জন্য মাইকিংয়ের মাধ্যমে সচেতন করা হচ্ছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD