মে ১২, ২০২১

বিশ্ব ডায়াবেটিকস দিবস ২০২০ উপলক্ষে বালাগঞ্জে ডাঃ রাজীব দেবনাথ দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা প্রদান

বালাগঞ্জ প্রতিনিধিঃ বিশ্ব ডায়াবেটিকস দিবস ২০২০ উপলক্ষে বালাগঞ্জে ডাঃ রাজীব দেবনাথ দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেছেন। গত ১৪ নভেম্বর দিনব্যপী এই ফ্রি চিকিৎসা সেবা সহ অসহায় রোগীদের ঔষধ প্রদান করেন। তার ব্যক্তিগত উদ্যোগে ফ্রি চিকৎসা তার পূর্ববাজারস্থ চেম্বারে ডায়াবেটিক রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়। এই মহতি কাজের জন্য অনেকেই তাকে ধন্যবাদ ও সাধুবাদ জানিয়েছেন।
দিনব্যপী এ চিকিৎসা সেবা কার্য্যক্রম পরিদর্শন করেন বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম, বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি সভাপতি মোঃ জুনেদ মিয়া, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন,বনিক সমিতির কোষাধ্যক্ষ ম আ মুহিত,বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দিন,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ তুহিন মনসুর, ব্যবসায়ি মিন্টু রঞ্জন দাস, প্রদীপ বনিক,বিপুল রায়, সাইস্তা মিয়া,পূজা পরিষদের সাধারন সম্পাদক নয়ন তালুকদার, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জুয়েল আহমদ, পলাশ পুরকায়স্থ প্রমুখ।
উল্লেখ্য যে,২০১৮ সালে বালাগঞ্জ এম এ খান অডিটোরিয়ামে এ কাজের শুভ সুচনা করে তারই ধারাবাহিকতা বজায় রাখছে বলে ডাঃ রাজীব দেবনাথ জানান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.