জানুয়ারি ২৪, ২০২১

ছাত্রদল নেতাদের কে আইনের হাতে সোপর্দের আহবান

১ min read

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান এবং হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজানকে পরিকল্পিত ভাবে গুম করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।
প্রসঙ্গত ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানকে গতকাল রাত দশটায় ফার্মগেটের খামারবাড়ি থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেওয়া হয়। অন্যদিকে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিজানকে শুক্রবার সন্ধ্যা থেকে কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঢাকার পল্টন এলাকা থেকে তাকে তুলে নিয়ে পরিকল্পিত ভাবে গুম করার অভিযোগ তার পরিবারের। মোস্তাফিজুর রহমান এবং মিজানুর রহমান মিজান এর পরিবারের অভিযোগকে আমলে নিয়ে ছাত্রদল নেতৃদ্বয়ের দাবী অবিলম্বে তাদের আইনের হাতে সোপর্দ করা হউক। কিন্তু এখন পর্যন্ত তাদেরকে আইনের হাতে সোপর্দ না করায় উষ্মা প্রকাশ করেছেন নেতৃবৃন্দ।

নেতৃদ্বয় অবিলম্বে মোস্তাফিজুর রহমান এবং মিজানুর রহমান মিজানকে আদালতের সামনে পেশ করার আহবান জানিয়েছেন। পরে যদি সাজানো কোন নাটকের মাধ্যমে তার সাথে অনাকাঙ্ক্ষিত কিছু করা হয় তার দায় দায়িত্ব সরকারকেই নিতে হবে বলে হুঁশিয়ার করে দেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.