মে ১২, ২০২১

বিএনপি নেতা মিলন’র রোগমুক্তি কামনায় পবা উপজেলা বিএনপি’র দোয়া মাহফিল 

১ min read
প্রেস বিজ্ঞপ্তি:
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক ও পবা-মোহনপুরের বিএনপি’র থেকে মনোনীত ধানের শীষের প্রার্থী এ্যাডভোকেট শফিকুল হক মিলন কোভিড-১৯, করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। তাঁর রোগমুক্তি কামনায় আজ বাদ আসর নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে পবা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে সভাপতিত্ব বরেন পবা উপজেলা বিএনপি’র আহবায়ক সেলিম রেজা বাবু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সদস্য আব্দুর রাজ্জাক, অধ্যাপক সিরাজুল ইসলাম, জেলা যুবদলের সাবেক আহবায়ক বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, হরিয়ার ইউনিয়ন বিএনপি’র আহবায়ক মজিবুর রহমান, হড়গ্রামের আহবায়ক আনারুল ইসলাম, হুজরীপাড়ার আহবায়ক আবুল কালাম, দামকুড়ার আহবায়ক এনামুল হক, হরিপুরের আহবায়ক কায়েম উদ্দিন ও কাঁটাখালী বিএনপি’র যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান।
আরো উপস্থিত ছিলেন হুজরীপাড়া ইউনিয়ন বিএনপি’র সদস্য সচিব মোতাহার, হরিপুরের আব্দুল মোনাফ মান্নান, দামকুড়ার নওশাদ আলী, পারিলার মখলেসুর রহমান, হরিয়ানের বাদশা মিয়া, পবা উপজেরা বিএনপি’র সদস্য গোলাম মোজাহিদ, হড়গ্রাম ইউনিয়ন বিএনপি’র যুগ্ম আহবায়ক আবু বাক্কার, মহানগর কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক মেরাজুল ইসলাম, পবা উপজেলা যুবদলের আহবায়ক ও জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ পিন্টু, পবা থানা যুবদলের যুগ্ম আহবায়ক তাইজুল ইসলাম, সোহেল রানা, শফিকুল ইসলাম শফি, আকতারুজ্জামান, কামরুজ্জামান, হাবিবুর রহমান, আসাদুর রহমান বাবু, রাজু আহম্মেদ, মাজদার রহামন ও জেবার আলী ।
এছাড়াও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, যুগ্ম আহবায়ক মোস্তাক আহম্মেদ ছোট, পবা উপজেলা ছাত্রদলের আহবায়ক আলামিন, জেলা ছাত্রদলের যুগ্ম্ আহবায়ক হুমায়ন কবীর, পবা যুগ্ম আহবায়ক সোহেল রানা, মাসুদ রানা, হাসান আলী, সাদ্দাম ও সদস্য সচিব হাফিজ, ছাত্রদল সদস্য সজিব, অনন্ত ও খাইরুলসহ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে এ্যাডভোকেট মিলনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অসুস্থ্য নেতাকর্মীদের দ্রুত সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।
উল্লেখ্য কয়েক দিন থেকে হালকা জ্বর ও শরীর ব্যাথা অনুভব করায় মিলন করোনার পরীক্ষা করান। বৃহস্পতিবার তার পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। বর্তমানে তিনি বাড়িতে আছেন এবং সেখান থেকেই চিকিৎসা নিচ্ছেন ও সকলের দোয়া চেয়েছেন।
————–
বার্তা প্রেরক
নাজমুল হক ডিকেন
দপ্তর সম্পাদক
রাজশাহী মহানগর বিএনপি।
Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.