ডিসেম্বর ৫, ২০২০

জন্মদিনে সবাইকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন এনামুল হক

১ min read

 

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট থেকে:: জন্মদিনের শুভেচ্ছার জবাবে, ওসমানীনগর উপজেলা যুবলীগের স্বাস্হ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক, সমাজসেবী, আজিজপুর বাজারস্থ এনাম মেডিকেয়ার এর সত্বাধিকারী রোটারিয়ান এনামুল হক এক শুভেচ্ছা বার্তায় বলেন- গতকাল ছিল আমার জন্মদিন।প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি সেই মহান আল্লাহ পাকের প্রতি, যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দিয়েছেন।

এনাম বলেন, আমার জন্মদিনে অনেকে ফেইসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, ইমু, টুইটার, ই-মেইল, ফোনে এবং সরাসরি জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া। আমি সবার কাছে দোয়া চাই। আমি যেন আমার জন্মকে সার্থক করতে পারি আমার কর্মের মাধ্যমে।
আজ শৈশব, কৈশর আর অনেকটা সময় পেছনে ফেলে যৌবনে আমি। জীবন চলার বাঁকে জন্ম দিয়েছি কত রূপকথা, ছোট বড় গল্প। ছোট্ট একটা জীবনে কত ইতিহাসের সাক্ষী হয়ে আছি।! এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম, গতকাল ছিল সেই দিন। সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল আমিনের কাছে দায়বদ্ধ।

তিনি আরো বলেন প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার কাছে ও তাই তেমনই। দেশের বর্তমান করোনার মহামারীতে মানুষ আজ হতাশাগ্রস্থ। মানুষের মাঝে আজ আন্তরিকতা, ভালোবাসার বড়ই অভাব।
ঠিক সেই সময়ে আমাকে ভালোবেসে সোস্যাল মিডিয়া সহ বিভিন্ন ভাবে যারা জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন
“কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের ভালোলাগার ছিলো যা পড়ে অনেক সময় চোখের কোণে পানি চলে আসছিলো”

সেই সকল শ্রদ্ধাভাজন ও স্নেহবাজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত নিস্ক্লুস ও স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.