ডিসেম্বর ২, ২০২০

রাজশাহী জেলা, মহানগর ও রাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

১ min read
প্রেস বিজ্ঞপ্তি: _রাজশাহী জেলা, মহানগর ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আয়োজনে আজ ১৮ নভেম্বর ২০২০ ইং বুধবার বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে, ভোট ডাকাতী ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানসহ দেশব্যাপী নেতাকর্মীদের ভিত্তিহীন, মিথ্যা মামলায় হয়রানী বন্ধ ও নি:শর্ত মুক্তির দাবীতে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
মিছিল পরবর্তী সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামার জনি। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্র সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল,সমাবেশ সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি এবং উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজমুস সাদাত সাহান, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ ও যুগ্ম সাধারণ সম্পাদক নাহিন আহম্মেদ।
এছাড়াও জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়ার আমিন, সহ-সভাপতি বিপুল, মিতু, যুগ্ম সাধারণ সম্পাদক আরফিন কনক ও সজল, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ রাহী, ডিএম রাশেদ আলী, শফিকুর রহমান, মেহেদি হাসান,মাহমুদুল মিঠু ও জহুরুল ইসলাম।
আরো উপস্থিত ছিলেন বোয়ালিয়া থানা পূর্ব ছাত্রদলের আহবায়ক সজিব, সদস্য সচিব রবিন, মহিতার উত্তরের আহবায়ক পাখি, সদস্য সচিব সোহেল রানা, চন্দ্রিমা থানার আহবায়ক তপন, সদস্য সচিব রাব্বি, শাহ্ মখ্দুম থানার আহবায়ক ডলার, সদস্য সচিব মৃদুল, বোয়ালিয়া পশ্চিম এর আহবায়ক সানি, সদস্য সািচব রাইহান, কাশিয়াডাঙ্গা থানার আহবায়ক রনি, রাজশাহী কলেজের আহবায়ক আবির, সদস্য সচিব আমিনুল, নিউ ডিগ্রী কলেজের আহবায়ক অন্তর, সিটি কলেজের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক লেমন ও রাজপাড়া থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাতুল।
সমাবেশ শুরু পূর্বে নেতাকর্মীরা মিছিল নিয়ে নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেন। মিছিল শেষে তারা সমাবেশ করেন। সমাবেশ থেকে এই পদত্যাগ ও মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবী জানান। দাবী না মানলে আগামীতে কঠোর আন্দোলন গড়ে তোলার হুমকী দেন তারা। উপস্থিত নেতৃবৃন্দের বক্তব্যের পরে অসুস্থ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
বিক্ষোভ সমাবেশে ছাত্রদল নেতৃবৃন্দ উল্লেখ করেন যে, বর্তমান ফ্যাসিস্ট সরকার গুম, খুন, মামলার ধারাবাহিকতায় কেন্দ্রীয় ছাত্রদলের নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতার রিমান্ডে নিয়ে অমানবিকভাবে নির্যাতন করছে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং অবিলম্বে গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীর নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী করেন।
বার্তা প্রেরক
মোঃ রফিকুল ইসলাম রবি
সাধারণ সম্পাদক
রাজশাহী মহানগর ছাত্রদল
Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.