মে ৬, ২০২১

সিলেটে নারী-শিশু নির্যাতন রোধে পুরুষ ও কিশোরদের অংশগ্রহণ বিষয়ে সাংবাদিকদের সাথে আলোচনা সভা

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট প্রতিনিধি: ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির উদ্যোগে ‘নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক নির্যাতন প্রতিরোধে পুরুষ এবং কিশোরদের অংশগ্রহণ’ শীর্ষক বিষয়ে সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে সিলেট নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে এ সভার আয়োজন করা হয়।
ব্যাক ডিভিশনাল ম্যানেজার (পিএসইউ) রিপন চন্দ্র মন্ডল এর সভাপতিত্বে ও টেকনিক্যাল ম্যানেজার (জিজেডি) মহসিনের পরিচালনায় কর্মসুচির শুরুতে প্রকল্পের মূল প্রবন্ধ উপস্থাপন করেন ব্র্যাক জেলা ব্যবস্থাপক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি মুহাম্মদ কায়েম উদ্দিন।
আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময় টিভির বিশেষ প্রতিনিধি ইকরামুল কবির, সিলেট প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুল কাদের তাপাদার, সিলেট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট জেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, দেশ রূপান্তরের নিজস্ব প্রতিবেদক ও দৈনিক উত্তরপূর্ব’র বার্তা সম্পাদক ফখরুল ইসলাম, সমকালের সিনিয়র স্টাফ রিপোর্টার মুকিত রহমানী, ভোরের কাগজের রিপোর্টার খালেদ আহমদ, সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকী, সিলেটের ডাকের রিপোর্টার ইউনুছ চৌধুরী, দৈনিক উত্তরপূর্ব’র রিপোর্টার সজল ঘোষ, দৈনিক জালালাবাদের সিনিয়র রিপোর্টার মুহিবুর রহমান, ডিবিসি নিউজের রিপোর্টার প্রতুষ্য তালুকদার, চ্যানেল ২৪ এর রিপোর্টার গোলজার আহমেদ, ইন্ডিপেনডেন্ট টিভির ব্যুরো প্রধান মঞ্জুর আহমদ, যমুনা টিভির রিপোর্টার মাইদুল ইসলাম রাসেল, প্রথম আলোর রিপোর্টার মানাউবী সিংহ শুভ, একাত্তরের কথার রিপোর্টার ইয়াকুব আলী, সমকালের ফটো সাংবাদিক ইউসুফ আলী, যুগান্তরের রিপোর্টার ইয়াহইয়া মারুফ, সিলেট মিরর’র রিপোর্টার মো. নাবিল হোসেন, ডিবিসি টিভির হাসান শিকদার সেলিম, যমুনা টিভির নিরানন্দ পাল ও আমাদের নতুন সময়ের রিপোর্টার মো. শামীম আহমেদ।
ব্র্যাকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, টেকনিক্যাল ম্যানেজার জেন্ডেল মো. আব্দুল বাতেন, মাঠ সংগঠক বিউটি রায়, মাঠ সংগঠক রফিকুল ইসলাম প্রমুখ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.