মে ১১, ২০২১

সুনামগন্জ সীমান্তে ভারতীয় মদ ও নাসির বিড়ি আটক।

১ min read

 

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা সীমান্ত থেকে ১ লক্ষ্য ২ হাজার টাকার ৬৮ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ ও ২ লক্ষ্য ৯৩ হাজার ২০০ টাকার ভারতীয় নিষিদ্ধ ৬৯০০ প্যাকেট (১৭২৫০০ পিস) নাসির বিড়ি আটক করেছে সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়ন বিজিবি সদস্যরা।

বিজিবি সূত্রে জানাযায়, সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার বাঁশতলা বিওপির একটি টহল দল ২৭ নভেম্বর শুক্রবার সকল ৯ টার সময় অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১২৩২/৪-এস এর এলাকার ১নং বাংলাবাজার ইউনিয়নের দক্ষিনকোলনী নামক স্থান থেকে ৭০ হাজার ৫০০ টাকা ভারতীয় ৪৭ বোতল ভারতীয় মদ আটক করে।

সুনামগঞ্জ সদর উপজেলার নারায়নতলা বিওপির একটি টহল দল ২৬ নভেম্বর বৃহ¯পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময় অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১২১৩/৩-এস এর এলাকার ১নং জাহাঙ্গীর নগর ইউনিয়নের গুচ্ছগ্রাম নামক স্থান থেকে ৩১ হাজার ৫০০ টাকার ভারতীয় ২১ বোতল অফিসার চয়েজ মদ আটক করে। অপরদিকে গত বৃহ¯পতিবার রাত ১০ টার সময় তাহিরপুর উপজেলার লাউরগড় বিওপির একটি টহল দল অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১২০৩/১-এস এলাকার ৫নং বাধাঘাট ইউনিয়নের লাউরগড় বাজার খেয়াঘাট নামক স্থান থেকে ২ লাখ ৭৩ হাজার ৭০০ টাকার ৬,৪৪০ প্যাকেট (১,৬১,০০০ পিস) ,

এবং দোয়ারাবাজার উপজেলা সীমান্তের মাঠগাঁও বিওপির একটি টহল দল একই দিনের ৭ টার সময় সীমান্ত পিলার ১২২৪/৭-এস এলাকার ৭নং লক্ষীপুর ইউনিয়নের দৌলতপুর নামক স্থান থেকে ১৯ হাজার ৫০০ টাকার ৪৬০ প্যাকেট (১১,৫০০ পিস) ভারতীয় নাসির বিড়ি আটক করে। এর সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ -২৮ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক মো: মাকসুদুল আলম বলেন, আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং নাসির বিড়ি শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.