মে ৯, ২০২১

সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আজ মনোনয়নপত্র সংগ্রহ করলেন যারা

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট প্রতিনিধি:: সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র বিতরণ শুরু হয়েছে।
আজ শুক্রবার (২৭ নভেম্বর) ঘোষিত তপশিল অনুযায়ী মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু হয়।
শুক্রবার বিকেল ৩ টা থেকে ক্লাব কার্যালয়ে মনোনয়পত্র বিতরণ করেন সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচনের নির্বাচন কমিশন।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচন-২০২০ এর প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট একেএম শামিউল আলম, নির্বাচন কমিশনার মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্ম্মণ রানা ও ফারুক মাহমুদ চৌধুরী।
আরো উপস্থিত ছিলেন- ক্লাব সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান মনির, সহ সভাপতি সাত্তার আজাদ, সহ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, দপ্তর সম্পাদক ইমরান আহমদ, কার্য নির্বাহী সদস্য শাহিন আহমদ, ক্লাবের সাবেক তথ্য ও প্রযুক্তি সম্পাদক, দৈনিক যুগভেরীর সিনিয়র রিপোর্টার এম এ মালেক প্রমুখ।
এসময় প্রথম একক মনোনয়নপত্র সংগ্রহ করেন ক্লাব সদস্য, দৈনিক আজকের সংবাদ’র সিলেট ব্যুরো প্রধান মঞ্জুর হোসেন খান। এরপর পর্যায়ক্রমে মনোনয়নপত্র সংগ্রহ করেন দৈনিক যুগভেরীর সিনিয়র রিপোর্টার এম এ মালেক, ক্লাব সদস্য সাত্তার আজাদ ও ইমরান আহমদ।
উল্লেখ্য, সিডিউল অনুযায়ী শুক্রবার (২৭ নভেম্বর) মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। আগামী রবিবার (২৯ নভেম্বর) প্রতিদিন বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হবে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.