জানুয়ারি ১৫, ২০২১

বড়লেখা পৌর নির্বাচনে এক ঝাক ছাত্রলীগ ছাত্রদলের কাউন্সিলর পদপ্রার্থী।

নিজেস্ব প্রতিবেদক ঃঃ আসন্ন বড়লেখা নির্বাচনের কাউন্সিলর পদপ্রার্থী হিসাবে প্রতিটা ওয়ার্ড থেকে একাধিক ছাত্রলীগ ছাত্রদলের সাবেক এবং বর্তমান নেতা কর্মিদের হয়তো কাউন্সিলর নির্বাচনে মাঠে দেখা মিলতে পারে।ধারণা করা হচ্ছে এবারের তারুণ্য নির্ভর সম্ভাবনাময় একাধিক ছাত্র সংগঠনের নেতা কর্মী কাউন্সিলর পদপ্রার্থী থাকায় তারুণদের মধ্য বইছে নির্বাচনী নানার প্রচার প্রচারণা নানান গুঞ্জন।

আব্দুল আব্দুল হাফিজ ললন ৫নং ওয়ার্ডের দুই বারের জনপ্রিয় (বর্তমান কাউন্সিলর)। এলাকায় রয়েছে বেশ জনপ্রিয়তা। সাবেক বড়লেখা উপজেলা ছাত্রদলের সভাপতি। বর্তমান মৌলভীবাজার জেলা যুবদলের সহ সভাপতি। সকল নির্বাচনী প্রস্তুতি শেষ থাকছেন মাঠে।

নাহিদ আহমদ চৌধুরী সাবেক মদন মোহন কলেজ ছাত্রদল নেতা। বর্তমান মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি। সাবেক কাউন্সিলর পদপ্রার্থী ৬নং ওয়ার্ড, এবারে রয়েছে নির্বাচন করা না করা নিয়ে নানান গুঞ্জন শেষ পর্যন্ত কি মাঠে থাকবেন। এলাকায় ক্রীড়া ও সাংস্কৃতিক পর্যায়ে তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

তানিমুল ইসলাম তানিম বড়লেখা উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি।নির্বাচনী মাঠে ভোট যুদ্ধের প্রস্তুতি নিয়ে মাঠে নামছেন আলোড়ন সৃষ্টি করে।নির্বাচন করবেন ৯নং ওয়ার্ডে। ছুটে চলেছেন ভোটারদের মন জয় করতে দিন রাত।

মোস্তাক আহমদ সাবেক বড়লেখা উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক। মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দল সহ সাধারণ সম্পাদক। নির্বাচন করবেন ৩নং ওয়ার্ডে সাবেক ছাত্রনেতা হিসেবে বেশ জনপ্রিয়তা তার। তারুন্য নির্ভর নির্বাচনে মাঠে নেমেছেন জয়ের আশা নিয়ে।

আবুল হোসেন সাবেক বড়লেখা পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক বিগত দিনে ১নং ওয়ার্ডে দুই বার কাউন্সিলর নির্বাচনে অংশ নিয়েছেন কিন্তু দুই বারই পরাজিত হয়েছেন। এবার আশার আলো দেখছেন এই সাবেক ছাত্রনেতা।

ছিদ্রাতুল কাদের আবির সদ্য সাবেক পৌর ছাত্রলীগের সভাপতি। রয়েছে জনপ্রিয়তা রয়েছে বেশ পরিচিতি কর্মি বান্ধব ছাত্রনেতা হিসেবে ব্যাপক সুনাম রয়েছে। শেষ পর্যন্ত হয়তো ৬নং ওয়ার্ডে মাঠে দেখা যেতা পারে থাকে।

নাদের আহমদ সাবেক বড়লেখা সরকারি কলেজ ছাত্রদল যুগ্ম আহবায়ক, মৌলভীবাজার জেলা ছাত্রদল নেতা।দাসের বাজার ইউপি সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুর রহমানের পুত্র।নির্বাচন করবেন ২নং ওয়ার্ডে।ছাত্রনেতা হিসেবে ভোটে শেষ পর্যন্ত মাঠে থাকবেন।

জামিল হোসেন সদ্য সাবেক বড়লেখা পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক। নির্বাচন করতে প্রস্তুত ৪নং ওয়ার্ডে মতবিনিময় সভা সহ বেশ প্রচারনা চালাচ্ছেন। শেষ পর্যন্ত মাঠে থাকবেন তিনি।

মনসুর আহমদ (প্রিন্স) বড়লেখা সরকারি কলেজ ছাত্রদলের সদ্য নির্বাচিত সদস্য সচিব। জনপ্রিয় ছাত্রনেতা হিসেবে রয়েছে তার অনেক পরিচিতি। পৌর নির্বাচনে সর্বকনিষ্ঠ কাউন্সিলর পদপ্রার্থী হিসাবে নির্বাচন করতে পারেন ৯নং ওয়ার্ডে তা শুনা যাচ্ছে।ইতি মধ্যে তরুণ সমাজসেবক যুবসমাজ নিয়ে মতবিনিময় সভা করেছেন।বয়স কম হবার কারণে নির্বাচন করা না করা নিয়ে রয়েছে অনেক গুঞ্জন আলোচনা সমালোচনা।

মো সাইফুল রানা বড়লেখা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। নির্বাচন করতে পারেন ৪নং ওয়ার্ডে এমনটা শুনা যাচ্ছে। শেষ পর্যন্ত মাঠে থাকবেন এই ছাত্রজনতা।

২৮তারিখ প্রথম ধাপে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।ধরা হচ্ছে তারুণ্য নির্ভর এক ঝাক সাবেক ও বর্তমান ছাত্রলীগ ছাত্রদলের কাউন্সিলর পদপ্রার্থী থাকায় নির্বাচন মাঠে খুব জমে উঠেবে এবং উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হবে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.