জানুয়ারি ২৬, ২০২১

দিরাইয়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান রতন

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
মুজিব বর্ষের অঙ্গীকার ঘর হবে সবার, এই প্রতিপাদ্য নিয়ে সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শ্যামারচরের মুজিব নগর পল্লীতে ৩২টি ভূমিহীন ও গৃহহীন অসহায় পরিবারের মাঝে ৫৪ লাখ ৭২ হাজার টাকা ব্যয়ে ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে সরকারের অর্থায়নে শ্যামারচরের মুজির নগরে গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কে এম নজরুল ইসলাম,ভূমি সহকারী কর্মকর্তা রন্জন কুমার দাস,বিশিষ্ঠ ব্যবসায়ী মো. আজিজুল হক,ডা. পীযুস চৌধুরী,৬নং ওয়ার্ডের ইউপি সদস্য রুপক চৌধুরী ও রজ্ঞু দাস প্রমুখ।

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বর্তমান প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও দিরাই উপজেলা নির্বাহী অফিসার মো. শফি উল্ল্যাহকে ধন্যবাদ জানিয়ে বলেন,তাদের ঐকান্তিক প্রচেষ্টায় আমার ইউনিয়নের শ্যামারচরের নতুন এই মুজির নগর পল্লীতে ৩২টি গৃহহীন অসহায় পরিবারের প্রত্যেককে সরকারের খাস খতিয়ানের ২ শতক ভূমি ও প্রতিটি ঘর নির্মাণ করে দেয়া হচ্ছে। প্রতিটি গৃহহীন পরিবারের ঘর নির্মাণ বাবত এক লাখ ৭১ হাজার টাকাসহ ৩২টি ঘর নির্মাণে মোট ব্যয় হয়েছে ৫৪ লাখ ৭২ টাকা । তিনি আরো বলেন ইতিমধ্যে কয়েকটি ঘরের ৮০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে এবং বাকি কাজগুলো ও দ্রুত সময়ের মধ্যে শেষ হবে বলে জানান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.