মে ৯, ২০২১

সুনামগঞ্জে জেলা কারাগারে থাকা এক আসামীর মৃত্যু

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জে জেলা কারাগারের জেলখানায় বন্দি থাকা মো.খলিল মিয়া নামে একজন আসামীর মৃত্যু হয়েছে ।
আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় জেলখানার ভেতরে হটাৎ বুকে ব্যাথা দেখা দিলে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান জেলা কারাগারের পুলিশের সদস্যরা। পরে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
জেলা কারাগার সূত্রে জানা যায়, মৃত খলিল মিয়া একটি ডাকাতি মামলার বিচারাধীন মামলার আসামী ছিলেন। সে সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার বাসিন্দা।
সুনামগঞ্জ সদর হাসপাতালে আবাসিক চিকিৎসক ডা.রফিকুল ইসলাম জানান, জেলখানা থেকে নিয়ে আসা এক আসামীর মৃত্যু হয়েছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা ময়না তদন্তের রিপোর্ট না পেলে বলা যাবে না। সিভিয়ার শ্বাস কষ্টের রোগী ছিল। তার শরীরে আঘাতের কোন চিহ্ন ছিল না। ধারনা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। আগামীকাল শুক্রবার মৃত ব্যক্তির মরদেহের ময়না তদন্ত করা হবে।
এ ব্যাপারে সুনামগঞ্জ জেল সুপার নূরশেদ আহমদ ভূইয়া জানান, খলিল নেত্রকোনা জেলার খালিয়াজুরি থানার ডাকাতি মামলার আসামি ছিলেন। সে সুনামগঞ্জের শাল্লা উপজেলার দৌলতপুর গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে। এক সন্তানের পিতা ছিলেন তিনি। সিভিল সার্জনকে নিহতের ময়না তদন্তের জন্য চিঠি দেয়া হয়েছে। মৃত্যুর বিষয়টি পরিবারকে জানানো হয়েছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.